1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
রবিবার, ০৪ জুন ২০২৩, ১২:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পাথরঘাটায় পরিত্যক্ত ভবনে লাইব্রেরী” প্রচন্ড তাপদাহে টিনশেডে শিশুদের ক্লাস! মঠবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের “সভাপতি নাজমুল-সম্পাদক কামরুল! হিজলায় প্রতিবন্ধী ও অসহায় পরিবারের মাঝে এফ এ আর গ্রুপের গরু বিতরণ জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩’ ভান্ডারিয়ায় কলেজ পর্যায় শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক “নুরুজ্জামান হাওলাদার ঘূর্ণিঝড়ে জন্ম নিয়েছে শিশু” মা’ নাম রেখেছে মোখা! ভান্ডারিয়ায় শিক্ষক কর্মচারী ঐক্য জোটের কমিটি গঠন, সভাপতি মনির-সম্পাদক পলাশ! পিরোজপুর জেলা জাতীয় যুব সংহতির”  হাফিজুর রহমান আহবায়ক ও আবুল কালাম সদস্য সচিব। মঠবাড়িয়ায় মানবসেবা সংগঠনের পক্ষ থেকে অসুস্থ ছাত্রীকে “আর্থিক সহায়তা। র‌্যাবের অভিযানে “মঠবাড়িয়া পুলিশের উপর হামলার ৫ আসামি গ্রেপ্তার। আত্ম কর্মসংস্থানের লক্ষ্যে ভান্ডারিয়ায় যুব মহিলাদের প্রশিক্ষণ।

ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : সোমবার, ২৩ জানুয়ারি, ২০২৩
  • ৫৬ বার পঠিত

 ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার।

তৃণমূল প্রতিনিধিঃ  পিরোজপুরের ভান্ডারিয়ায় পোনা নদী থেকে শাওন হাওলাদার (১৬) নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৩ জানুয়ারি) বিকালে ভান্ডারিয়ার উত্তর শিয়ালকাঠি সংলগ্ন পোনা নদী থেকে ওই যুবকের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া যুবক বরিশালের কাউনিয়া উপজেলার পলাশপুর গ্রামের মোঃ হারেছ হাওলাদার এর পুত্র বলে জানা যায়।

ভাণ্ডারিয়ায থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশিকুজ্জামান ওই মরদেহটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ১৬ জানুয়ারি ভান্ডারিয়ার চিংগুরিয়া গ্রামের ব্রিজের সরকারি মালামাল চুরি সময় হাতেনাতে ৭ জন চোর ধরাপরে এবং তাদের বিরুদ্ধে মামলাও হয়েছে। (তখন চোরচক্র) জানায় তাদের আরো একজন সদস্য সাতার জানে না সে নদীতে ঝাপ দিয়েছিল। কিন্তু তাৎক্ষণিকভাবে  খোঁজাখুঁজি পরে নাপেয়ে পরে তিন দিন ডুবুরি দিয়ে খোঁজ করেও পাওয়া যায় নি। আজকে লোকজনে নদীতে ভাসতে দেখে। পরে আমরা অর্ধগলিত লাশটি উদ্ধার করি। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে উদ্ধারকৃত লাশটি সেই নিখোঁজ হওয়ার শাওনের বলে নিশ্চিত করেছে তার খালু মোঃ সোহেল আকন।

এজাহারের কপি

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD