1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : সোমবার, ২৩ জানুয়ারি, ২০২৩
  • ১৭ বার পঠিত

 ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার।

তৃণমূল প্রতিনিধিঃ  পিরোজপুরের ভান্ডারিয়ায় পোনা নদী থেকে শাওন হাওলাদার (১৬) নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৩ জানুয়ারি) বিকালে ভান্ডারিয়ার উত্তর শিয়ালকাঠি সংলগ্ন পোনা নদী থেকে ওই যুবকের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া যুবক বরিশালের কাউনিয়া উপজেলার পলাশপুর গ্রামের মোঃ হারেছ হাওলাদার এর পুত্র বলে জানা যায়।

ভাণ্ডারিয়ায থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশিকুজ্জামান ওই মরদেহটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ১৬ জানুয়ারি ভান্ডারিয়ার চিংগুরিয়া গ্রামের ব্রিজের সরকারি মালামাল চুরি সময় হাতেনাতে ৭ জন চোর ধরাপরে এবং তাদের বিরুদ্ধে মামলাও হয়েছে। (তখন চোরচক্র) জানায় তাদের আরো একজন সদস্য সাতার জানে না সে নদীতে ঝাপ দিয়েছিল। কিন্তু তাৎক্ষণিকভাবে  খোঁজাখুঁজি পরে নাপেয়ে পরে তিন দিন ডুবুরি দিয়ে খোঁজ করেও পাওয়া যায় নি। আজকে লোকজনে নদীতে ভাসতে দেখে। পরে আমরা অর্ধগলিত লাশটি উদ্ধার করি। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে উদ্ধারকৃত লাশটি সেই নিখোঁজ হওয়ার শাওনের বলে নিশ্চিত করেছে তার খালু মোঃ সোহেল আকন।

এজাহারের কপি

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD