1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর!

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩
  • ২৫ বার পঠিত

ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর!

তৃণমূল প্রতিনিধিঃ  পিরোজপুরের ভাণ্ডারিয়ায় শনিবার (১৪জানুয়ার) বিকেলে উপজেলা প্রশাসনে উদ্যোগে উপজলো অডিটোরিয়ামে উপকূলীয়  বাঁধ প্রকল্প কোস্টাল ইমব্যাকমন্টে ইমপ্রুভমেন্ট প্রজক্টে (সিআইপি) প্রকল্পে ভূমি অধগ্রিহণরে ফলে ক্ষতগ্রিস্ত পরবিাররে মধ্যে ক্ষতি পূরণরে চকে বতিরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে ভাণ্ডারিয়া উপজেলা নির্বাহী অফিসার সীমা রানী ধর এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, পিরোজপুর জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। পরে এ প্রকল প্রকল্পের আওতায় ভান্ডারিয়া ও মঠবাড়িয়া উপজেলার ৭৯টি পরিবারের মধ্যে আজ ২৪টি পরিবার কে পৃথক ভাবে বিভিন্ন অংকে মোট ৫০লাখ ২৬হাজার ৩৬৯টাকার চকে বতিরণ করা হয়। বাকি চকে পর্যায়ক্রমে বতিরণ করা হবে। বিতরণকৃত ২৪টি চেকের মধ্যে ৬টি মঠবাড়িয়া উপজেলার ছোটশৌলা এবং বাকি ১৮টি ভান্ডারিয়া উপজেলায়। 

এসময় অন্যান্যরে মধ্যে উপস্থতি ছিলেন পিরোজপুরের অতরিক্তি জেলা প্রশাসক (রাজস্ব) মো. আমিনুল ইসলাম, ভূমি অধিগ্রহণ কর্মকর্তা (আরডিসি) মো. তারিকুল আলম, ইউপি চেয়ারম্যান মো. শামসুদ্দিন হাওলাদার, মো. মেজবা উদ্দিন আরিফ জোমাদ্দার, মো. আব্দুল হাই হাওলাদার ও উপকূলীয় বাঁধ প্রকল্পের ফিল্ড সুপারভাইজার মো.ফজলুর রহমান প্রমুখ।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD