1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৭:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন ভাণ্ডারিয়ার “জামিল! পিরোজপুর জেলা পরিষদের নবাগত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন। আউয়াল’ সভাপতি -হাকিম’ সম্পাদক” পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলণ। ৭ বছর পর হতে যাচ্ছে পিরোজপুর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। ভান্ডারিয়ায় বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত। ছাত্রদল নেতাদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল। পিরোজপুরে বঙ্গমাতা সেতুর উপর গাড়ি দুর্ঘটনায় সাংবাদিকের স্ত্রী’র মৃত্যু, আহত সাংবাদিক বাবু। নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত। ভান্ডারিয়া যুবদলের নতুন কমিটি বাতিলে দাবিতে “বিক্ষোভ। পিরোজপুরে যুবলীগ নেতা ফয়সাল মাহাবুব শুভ’র ১ম মৃত্যুবার্ষিকী পালিত।

পিরোজপুরে বিএনপি নেতাকর্মীদের হুমকির প্রতিবাদে “সংবাদ সম্মেলন।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ৫৬ বার পঠিত

 পিরোজপুরে বিএনপি নেতাকর্মীদের হুমকির প্রতিবাদে “সংবাদ সম্মেলন।

পিরোজপুর প্রতিনিধি : ৫ নভেম্বর বরিশালে বিভাগীয় গণ সমাবেশকে কেন্দ্র করে পিরোজপুরে বিএনপির নেতাকর্মীদের বিভিন্ন হুমকি ধামকি লাঞ্চনা ও বাঁধা প্রদান এর প্রতিবাদে এবং প্রশাসনের নিরপেক্ষ দায়িত্ব পালনের দাবী জানিয়ে সংবাদ সম্মেলন করেছে পিরোজপুর জেলা বিএনপির নেতৃবৃন্দ। আজ বুধবার বেলা ১১টায় জেলা বিএনপি কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে বক্তব্য প্রদান করেন জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন। সংবাদ সম্মেলনে এসয় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা, সদস্য এ্যাড. আবুল কালাম আকন, সদস্য শেখ শহিদুল্লাহ শহিদ, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক এ্যাড. রহিমা হাসি প্রমুখ।

জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন জানান, ০৫ নভেম্বর বরিশালে বিভাগীয় গণ সমাবেশকে কেন্দ্র করে পিরোজপুরে সকল উপজেলার বিভিন্ন ইউনিয়ন গুলোতে লিফলেট বিতরণ ও প্রচারনা চালালে আওয়ামীলীগ এর নেতৃত্বে ছাত্রলীগ বাধা প্রদান করছে। এছাড়াও ইউনিয়ন পর্যায়ের বিএনপির যুবদল ছাত্রদলের নেতাকর্মীদের হুমকি ধামকি দিচ্ছে বিভিন্ন ভাবে বাধা দিচ্ছে। বেশ কয়েকটি জায়গায় নেতাকর্মীদের লাঞ্চিত করা ও হামলার ঘটনাও ঘটেছে। আমরা সকল বাাঁধঅ বিপত্তিকে অতিক্রম করে পিরোজপুর জেলা থেকে ১৫ হাজার লোক নিয়ে বিভাগীয় সমাবেশে উপস্থিত হতে চাই। পথে নেতাকর্মীদের বাঁধা দিয়ে বিশৃঙ্খলা না করার অনুরোধ করা হয়। পাশাপাশি পুলিশ সদস্যদের নিরপেক্ষ ও দায়িত্বশীল ভূমিকা পালনে অনুরোধ জানায় জেলা বিএনপির আহবায়ক।

জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু বলেন বিভিন্ন জায়গায় আমাদের নেতাকর্মীদের উপরে একাধিক বার হামলার ঘটনা ঘটেছে বাধা দেয়া হচ্ছে প্রচারনায়। তবে সকল বাধাকে উপেক্ষা করে আগামী ০৫ নভেম্বর বরিশালে বিভাগীয় গণ সমাবেশকে সফল করতে আমরা বরিশালে যাবো। আমাদের মঠবাড়িয়া ও নেছারাবাদের নেতাকর্মীরা ইতিমধ্যেই অনেক বরিশালে পৌছে গেছে বাকিরা নির্দিষ্ট সময়ে গণসমাবেশে যোগদান করবে।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD