1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন ভাণ্ডারিয়ার “জামিল! পিরোজপুর জেলা পরিষদের নবাগত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন। আউয়াল’ সভাপতি -হাকিম’ সম্পাদক” পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলণ। ৭ বছর পর হতে যাচ্ছে পিরোজপুর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। ভান্ডারিয়ায় বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত। ছাত্রদল নেতাদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল। পিরোজপুরে বঙ্গমাতা সেতুর উপর গাড়ি দুর্ঘটনায় সাংবাদিকের স্ত্রী’র মৃত্যু, আহত সাংবাদিক বাবু। নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত। ভান্ডারিয়া যুবদলের নতুন কমিটি বাতিলে দাবিতে “বিক্ষোভ। পিরোজপুরে যুবলীগ নেতা ফয়সাল মাহাবুব শুভ’র ১ম মৃত্যুবার্ষিকী পালিত।

হিজলায় বিদ্যুৎ সাব জোনাল অফিস স্থানান্তর না করার দাবীতে মানববন্ধন।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৩৬ বার পঠিত

হিজলায় বিদ্যুৎ সাব জোনাল অফিস স্থানান্তর না করার দাবীতে মানববন্ধন।

হিজলা প্রতিনিধিঃ  বরিশালের হিজলা উপজেলায় সদর খুন্না বাজার সাব জোনাল পল্লী বিদ্যুৎ সাব জোনাল অফিস স্থানান্তর না করার দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

৩ অক্টোবর সকাল সাড়ে ১০ টার সময় উপজেলার খুন্না বাজারের ব্যবসায়ী ও স্থানীয়দের উদ্যেগে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।মানববন্ধনে বক্তব্যে খুন্না বাজার ব্যবসায়ী কমিটির সাধারন সম্পাদক আবদুর রাজ্জাক সরদার বলেন, এই সাব জোনাল বিদ্যুৎ অফিস এখানে থাকায় ব্যবসায়ীসহ সকলেই উপকৃত হয়েছেন।যদি এখান থেকে অফিস পরিবর্তন করে অন্যত্রে নেওয়া হলে চরম ভোগান্তির শিকার হতে হবে গ্রহকদের।তাই সকলের পক্ষ থেকে এখানে অফিসটি বহাল রাখার দাবী জানাই।এছাড়াও মানববন্ধনে বাজারের বিশিষ্ট ব্যবসায়ী স.ম হুমায়ুন কবীর বলেন, এই অফিস বাজারের মধ্যে থাকায় গ্রহকরা বাজারে কেনাকাটা করতে সুবিধা হয়।বর্তমানে বাজার থেকে ১ কিলোমিটার দুরে গ্রামের ভিতরে অফিস নেওয়ার পায়তারা চলছে।এজন্য বাজার ব্যবসায়ী ও গ্রহকদের কথা চিন্তা করে এখানে বিদ্যুৎ অফিসটি বহাল থাকা উচিত।এ বিষয়ে হিজলা পল্লী বিদ্যুৎ সাব জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার আবুল কামাল জানায়,বর্তমানে হিজলা বিদ্যুৎ অফিসে গাড়ীর গ্যারেজ না থাকার কারনে অন্যত্রে নেওয়া হচ্ছে।অন্যদিকে বিদ্যুৎ অফিস ভবনের মালিক কাজী সুলতান আহম্মদ বলেন, অফিসের গাড়ী রাখার জন্য গ্যারেজ প্রয়োজন হলে ব্যবস্তা করে দেওয়া হবে।কিন্তু খুব দুঃখের বিষয় তারা সাধারন মানুয়ের সুবিধার কথা চিন্তা না করে রহস্যজনক কারনে অন্যত্রে নেওয়ার পায়তার করছে।উপজেলা সদর বরজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এনায়েত হোসেন হাওলাদার বলেন,আমি মনেকরি যেখানে বিদ্যুৎ অফিস রয়েছে এটি গ্রাহকদের জন্য নিরাপদ।কিন্তু বর্তমানে বাজার থেকে ১ কিলোমিটার দূরে গ্রামের মধ্যে নেওয়া বিষয়টি শুনেছি আমি মনে করি সেখানে গ্রাহকদের জন্য নিরাপদ নয়।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD