1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হিজলায় বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে ৯ম শ্রেণীর ছাত্রী। হিজলায় বিদ্যুৎ সাব জোনাল অফিস স্থানান্তর না করার দাবীতে মানববন্ধন। দেশে ৭৯ শতাংশ পথশিশু যৌন নিপীড়নের শিকার “আজ পথশিশু দিবস। লন্ডনের ক্যামব্রিজ ইউনিভার্সিটির কৃতিত্ব শিক্ষার্থীকে সংবর্ধনা দিলেন পিরোজপুরের জেলা প্রশাসক। দূর্গাপুজা উপলক্ষে ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিয়ে প্রশংসিত কাউখালীর “ভাইস চেয়ারম্যান। পিরোজপুরে প্রধানমন্ত্রীর দেওয়া শারদ উপহার বিতরণ করেন -মন্ত্রী শ ম রেজাউল করিম। হিজলা প্রেসক্লাবে সাংবাদিকদের নিয়ে জরুরী সভা। সন্ত্রাসীদের কোপে মঠবাড়িয়ার “জাপা নেতার পা বিচ্ছিন্ন। সাগরে ঘূর্ণিঝড়ে পড়ে ভারতে আশ্রয় নেওয়া জেলে পরিবারকে অনুদানের চেক দিলেন পিরোজপুরের জেলা প্রশাসক। পিরোজপুরে সাংবাদিকদের সাথে চিত্রনায়ক জায়েদ খানের মতবিনিময়।

পিরোজপুর জেলা পরিষদে আ’লীগ মনোনীত” শহীদ পরিবারের “সালমা রহমান হেপী।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ২২৮ বার পঠিত

পিরোজপুর জেলা পরিষদে আ’লীগ মনোনীত শহীদ পরিবারের সালমা রহমান হেপী।

তৃণমূল প্রতিনিধি : আগামী ১৭ সেপ্টেম্বর আসন্ন পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে সমর্থন পেয়েছেন পিরোজপুর পৌর আওয়ামী লীগের সদস্য, পিরোজপুর জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদিকা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শহীদ ওমর ফারুকের বোন সালমা রহমান হেপী। বাংলাদেশ আওয়ামীলীগ শনিবার (১০ সেপ্টেম্বর) সারাদেশে ৬১ জেলায় দলীয় প্রার্থী বাছাই বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক পিরোজপুর জেলায় সালমা রহমান হেপী’কে সমর্থন দিয়েছেন এবং তিনি দেশের একমাত্র প্রথম নারী প্রার্থী।

এছাড়াও পিরোজপুর জেলা থেকে মনোনয়ন ফরম কিনে ছিলেন জেলা পরিষদের বর্তমান প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: মহিউদ্দিন মহারাজ, ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য আবদুল্লাহ আল মাসুদ, নেছারাবাদ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মোসা: হাসিনা মনি এবং স্বরূপকাঠী পৌর আওয়ামী লীগের সদস্য শামসুন্নাহার বেগম

 কে এই সালমা রহমান হেপী

সালমা রহমান হেপী বরিশাল বিভাগীয় মহিলা পরিষদের সাংগঠনিক সম্পাদক ও পৌর আওয়ামীলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। সালমা রহমান হেপী’র বড় ভাই শহীদ ওমর ফারুক পিরোজপুর মহাকুমা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন এবং পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের ভি.পি ছিলেন। ১৯৭১ সনের ২৩ মার্চ তিনি প্রথম পিরোজপুর কেন্দ্রীয় শহীদ মিনারে স্বাধীনতার পতাকা উত্তোলন করেন এবং বরিশাল পাক বাহিনীর উপর হামলা পরিচালনা করার জন্য আটঘর কুড়িয়ানা থেকে বরিশাল যাবার পথে গ্রেপ্তার হয় এবং ১৯৭১ সনের ০৪ জুন বরিশাল ত্রিশ গোডাউনে পাক হানাদার বাহিনীর টর্চার সেলে লোহার রডের সাথে স্বাধীনতা পতাকা বেঁধে তাহার মাথার তালুতে ঢুকিয়ে নির্মমভাবে হত্যা করা হয়। সালমা রহমান হেপী” পিরোজপুর সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মজিবুর রহমান খালেক এর স্ত্রী।

জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সালমা রহমান হেপী জানান, আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসেবে ১৯৮২ সাল থেকে আমি পিরোজপুর পৌর আওয়ামীলীগ ও জেলা মহিলা আওয়ামীলীগের বিভিন্ন দ্বায়িত্ব পালন করে আসছি। এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সম্পৃক্ত থেকে বাংলাদেশ আওয়ামীলীগ ও বাংলাদেশের সেবা করার আন্তরিকভাবে চেষ্টা করে যাচ্ছি। আমি শহীদ পরিবারের সদস্য এই বিবেচনা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় ভাবে মনোনিত করেছে আমি শেষ রক্তবিন্দু দিয়ে হলেও আমার প্রতি তার এই বিশ্বাসের মর্যাদা রক্ষা করিব এবং  বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে আদর্শের একজন কর্মী হিসেবে মানুষের জন্য কাজ করবো।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD