1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ইত্তেফাকের স্টাফ এম আব্দুল মতিন এর মায়ের ইন্তেকাল। হিজলায় চোরাই গরু সহ ২ চোর আটক সুপারহিট “হাওয়া সিনেমার” পরিচালকের বিরুদ্ধে বন্যপ্রাণী সংরক্ষণ আইনলঙ্গনের অভিযোগে মামলা। ঢাকায় গার্ডার দুর্ঘটনায় ৫জনের মৃত্যু” অলৌকিক বেঁচে রইল “নবদম্পতি! ভান্ডারিয়ায় বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে যুবলীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা। সাগর উত্তল” কঁচা-পায়রা-বিষখালী নদীর পানিতে নিম্নাঞ্চল প্লাবিত “ফসলের ক্ষতি। হিজলা পয়েন্ট মেঘনা নদীতে ৩৭২০বস্তা চিনি সহ ট্রলার ডুবি। বঙ্গবন্ধু যে আদর্শবাদী নেতা ছিলেন” নতুন প্রজন্মের কাছে জানাতে হবে “আনোয়ার হোসেন মঞ্জু। রেড ক্রিসেন্ট সোসাইটি বরিশাল ইউনিটের উদ্দ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জন্মদিন পালিত। কোরআন-হাদিসের আলোকে চললে দুনিয়া ও আখেরাতে শান্তি, ভান্ডারিয়ায় “ছারছীনা পীর সাহেব।

ভালোবাসা সফলতার গল্প” নাটোরে অধ্যাপিকাকে বিয়ে করলেন “ছাত্র!

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ১৭২ বার পঠিত

ভালোবাসা সফলতার গল্প” নাটোরে অধ্যাপিকাকে বিয়ে করলেন “ছাত্র!

তৃণমূল প্রতিনিধিঃ  ঘটনাটি কয়েক মাস আগের:: নাটোরের গুরুদাসপুরে খাইরুন নাহার (৪২) নামে কলেজের এক সহকারী অধ্যাপিকাকে বিয়ে করেছেন ডিগ্রি ২য় বর্ষে অধ্যায়নরত মামুন হোসেন (২২) নামের এক কলেজছাত্র। তারা এখন সুখে-শান্তিতে সংসারও করছেন। তবে এ ঘটনাটি জানাজানি হওয়ার পর এলাকা ও ফেসবুকে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে । এখন (টক অফ দা টাউন)।

খাইরুন নাহার গুরুদাসপুর খুবজিপুর এম হক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপিকা ও মামুন হোসেন নাটোর এন এস সরকারী কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র। তাদের উভয়েরই বাড়ি গুরুদাসপুরে। গত ১২ ডিসেম্বর কাজী অফিসে গিয়ে গোপনে বিয়ে করেন তারা এবং বিয়ের ৭ মাস পর সম্প্রতি বিষয়টি এলাকায় জানাজানি হয়। ফেসবুকে পরিচয় ও অতঃপর প্রেমের সম্পর্ক তৈরি হওয়ার পর তারা দু’জনে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছে বলে জানিয়েছেন ওই শিক্ষিকা ও ছাত্র দম্পতি।

খোঁজ নিয়ে জানা যায়, বছর খানেক আগে ফেসবুকে অধ্যাপিকা খাইরুন নাহারের সঙ্গে একই উপজেলার ধারাবারিষা ইউনিয়নের পাটপাড়া গ্রামের কলেজছাত্র মামুনের পরিচয় হয়। পরে তাদের দুজনের মধ্যে প্রেমের ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে দুজন বিয়ের সিদ্ধান্ত নেন। ২০২১ সালের ১২ ডিসেম্বরে কাউকে না জানিয়ে গোপনে বিয়ে করেন তারা। বিয়ের ৭ মাস পর তাদের সম্পর্ক জানাজানি হলে ছেলের পরিবার মেনে নিলেও মেয়ের পরিবার এখনও এই বিয়ে মেনে নেননি। বর্তমানে নাটোর শহরের একটি ভাড়া বাসায় দুজনে বসবাস করছেন। এর আগে ওই শিক্ষিকা প্রথমে বিয়ে করেছিলেন রাজশাহী বাঘা উপজেলার এক ছেলেকে। পারিবারিক কলহে সেই সংসার বেশিদিন টিকেনি। প্রথম স্বামীর ঘরে একজন সন্তান রয়েছে বলেও জানা গেছে।

জানতে চাইলে বধু, খাইরুন নাহার বলেন, প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙ্গে পড়েছিলাম। সেই সময় ফেসবুকে মামুনের সঙ্গে পরিচয় হয়। এরপর আমাদের দুজনের বন্ধুত্ব ও ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। তারপর দুজনের সিদ্ধান্তে বিয়ে করি। সমাজে কে কী বলে, তা বড় বিষয় না। আমরা যদি দুজন ঠিক থাকি, তাহলে সব ঠিক। আমার পরিবার থেকে সম্পর্ক মেনে নেয়নি। তবে তার (মামুন এর) বাড়ি থেকে আমাদের বিয়ে মেনে নিয়েছে। আমার শ্বশুর-শাশুড়ি আমাকে অনেক ভালোবাসে। আমি অনেক সুখে আছি। সারাজীবন তার সঙ্গে এভাবে থাকতে চাই । দোয়া করবেন সবাই।  স্বামী, মামুন হোসেন বলেন, ভালোবাসা জাত-কুল-বয়স-বর্ণ বোঝে না। ভালোবাসি বলেই আজ আমরা এই চিরবন্ধনে আবদ্ধ হয়েছি। আমার বাবা-মা হাসি মুখে এ বিয়ে মেনে নিয়েছেন। আমরা নিজেদের মতো করে সংসার গুছিয়ে নিয়ে জীবন শুরু করেছি। আমৃত্যু এভাবে সুখে থাকতে চাই। আপনারা সকলে আমাদের জন্য দোয়া করবেন।

ধারাবারিষা ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন বলেন, মামুন নাটোরে থেকে এনএস কলেজে পড়ালেখা করে জানি। আজ ফেসবুকে দেখলাম কলেজশিক্ষিকাকে বিয়ে করেছে  কিন্তু এ বিয়ে আগে জানাজানি হয়নি।

খুবজীপুর মোজাম্মেল হক ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আবু সাইদ বলেন, ‘খায়রুন নাহার আমার প্রতিষ্ঠানের দর্শন বিভাগের সহকারী অধ্যাপক। রোববার ফেসবুকের এই খবর দেখে প্রথমেই ঘটনা জানলাম। তিনি  কলেজে আসলে বিস্তারিত জানা যাবে।’

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD