1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ইত্তেফাকের স্টাফ এম আব্দুল মতিন এর মায়ের ইন্তেকাল। হিজলায় চোরাই গরু সহ ২ চোর আটক সুপারহিট “হাওয়া সিনেমার” পরিচালকের বিরুদ্ধে বন্যপ্রাণী সংরক্ষণ আইনলঙ্গনের অভিযোগে মামলা। ঢাকায় গার্ডার দুর্ঘটনায় ৫জনের মৃত্যু” অলৌকিক বেঁচে রইল “নবদম্পতি! ভান্ডারিয়ায় বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে যুবলীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা। সাগর উত্তল” কঁচা-পায়রা-বিষখালী নদীর পানিতে নিম্নাঞ্চল প্লাবিত “ফসলের ক্ষতি। হিজলা পয়েন্ট মেঘনা নদীতে ৩৭২০বস্তা চিনি সহ ট্রলার ডুবি। বঙ্গবন্ধু যে আদর্শবাদী নেতা ছিলেন” নতুন প্রজন্মের কাছে জানাতে হবে “আনোয়ার হোসেন মঞ্জু। রেড ক্রিসেন্ট সোসাইটি বরিশাল ইউনিটের উদ্দ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জন্মদিন পালিত। কোরআন-হাদিসের আলোকে চললে দুনিয়া ও আখেরাতে শান্তি, ভান্ডারিয়ায় “ছারছীনা পীর সাহেব।

স্বরূপকাঠিতে “মাদ্রাসার খাদেমকে রশি বেঁধে পিটালেন “মেম্বার (ভিডিও ভাইরাল। 

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ১৫৯ বার পঠিত

স্বরূপকাঠিতে “মাদ্রাসার খাদেমকে বেঁধে পিটালেন “মেম্বার (ভিডিও ভাইরাল।

স্বরূপকাঠি প্রতিনিধিঃ  পিরোজপুরের  স্বরূপকাঠি সোহাগদল ইউনিয়নে এক মাদ্রাসার খাদেমকে চোর আখ্যা দিয় পিটিয়ে আহত করলেন সোহাগদল ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড মেম্বার খোকন এ নির্মম মারপিটের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় মেম্বারকে নিয়ে স্বরূপকাঠিতে নিন্দার ঝড় ওঠেছে। মেম্বার কামরুল হোসেন (খোকন) মাদ্রাসার খাদেম পরিচয় দেয়া জহিরুল ইসলামকে চোর সন্দেহে রশি দিয়ে হাত বেঁধে ক্রিকেট খেলার স্টাম দিয়ে বেধম মারপিট করতে দেখা যায়।

তথসুত্রে জানাযায় মসজিদের মালামাল (বিদ্যুতের ১টি সকেট) চুরি করার অভিযোগে ওয়ার্ড মেম্বার আইন হাতে তুলে নিয়ে সন্ত্রাসী স্টাইলে ও তার সাঙ্গপাঙ্গরা খাদেমকে বেধম মারপিট করে। ওখানে উপস্থিত উৎসুক জনতা ভিডিও করে মুহুর্তের মধ্যে ভাইরাল করে দেয়।পরে মেম্বার আহত অবস্থায় জহিরুল ইসলাম কে থানায় সোপর্দ করে।

উক্ত খাদেম ঝালকাঠি জেলার নওয়াপাড়ার নুরুল ইসলাম এর ছেলে জাহিরুল ইসলাম সে হদুয়া মাদ্রাসার খাদেম।

এ বিষয় ওয়ার্ড মেম্বার খোকনের কাছে জহিরুল ইসলামকে(খাদেম) মারপিট করার কারন এবং একজন জন প্রতিনিধি হিসেবে তিনি আইন হাতে তুলে পারেন কিনা? জানতে চাইলে সে বলে, আমি সাংবাদিকের কাছে এর জবাব দিতে বাধ্য নই। আমি একজন জন প্রতিনিধি ইজ্জত দিয়ে কথা বলবেন বলেই লাইন কেটে দেয়।

নেছারাবাদ থানা অফিসার ইনচার্জ আবির মোহাম্মদ হোসেন জানান,জহিরুল ইসলামকে চুরির অপরাতে ৩৮০ ধারায় মামলা হয়েছে এবং আজ সকালে তাকে পিরোজপুর কোর্টো পাঠানো হয়েছে।

নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোশারেফ হোসেন বলেন, শুধু জনপ্রতিনিধি না, কোনো ব্যাক্তি আইন হাতে তুলে নিতে পারবেনা। যে কোন লোক অপরাধ করলে তাকে আইনের হাতে তুলে দিবে । আইন হাতে তুলে নেওয়ায় উক্ত মেম্বারের বিরুদ্ধে মানবাধিকার লঙ্ঘন করার অভিযোগে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD