1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ইত্তেফাকের স্টাফ এম আব্দুল মতিন এর মায়ের ইন্তেকাল। হিজলায় চোরাই গরু সহ ২ চোর আটক সুপারহিট “হাওয়া সিনেমার” পরিচালকের বিরুদ্ধে বন্যপ্রাণী সংরক্ষণ আইনলঙ্গনের অভিযোগে মামলা। ঢাকায় গার্ডার দুর্ঘটনায় ৫জনের মৃত্যু” অলৌকিক বেঁচে রইল “নবদম্পতি! ভান্ডারিয়ায় বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে যুবলীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা। সাগর উত্তল” কঁচা-পায়রা-বিষখালী নদীর পানিতে নিম্নাঞ্চল প্লাবিত “ফসলের ক্ষতি। হিজলা পয়েন্ট মেঘনা নদীতে ৩৭২০বস্তা চিনি সহ ট্রলার ডুবি। বঙ্গবন্ধু যে আদর্শবাদী নেতা ছিলেন” নতুন প্রজন্মের কাছে জানাতে হবে “আনোয়ার হোসেন মঞ্জু। রেড ক্রিসেন্ট সোসাইটি বরিশাল ইউনিটের উদ্দ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জন্মদিন পালিত। কোরআন-হাদিসের আলোকে চললে দুনিয়া ও আখেরাতে শান্তি, ভান্ডারিয়ায় “ছারছীনা পীর সাহেব।

হিজলায় একই স্থানে আ’মীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্ট কর্মসূচিতে,১৪৪ ধারা জারি।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ৮১ বার পঠিত

হিজলায় একই স্থানে আ’মীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্ট কর্মসূচিতে,১৪৪ ধারা জারি।

হিজলা বরিশাল সংবাদদাতাঃ  বরিশালের হিজলা উপজেলায় আওয়ামী লীগের একই স্থানে পাল্টাপাল্টি কর্মসূচিকে কেন্দ্র করে উপজেলার হরিনাথপুর ইউনিয়নে ১৪৪ ধারা জারি করেছেন উপজেলা প্রশাসন।

২৩ জুলাই(শনিবার) সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত এ নির্দেশনা বলবৎ থাকবে।আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি যাতে না হয় এ জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) বকুল চন্দ্র কবিরাজ এ নির্দেশ দিয়েছেন। জানা গেছে, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লা’র অনুসারী হরিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন খান গরুর হাট ময়দানে একত্রে ৪ টি ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের ঘোষণা দিয়েছেন।অপর দিকে একই স্থানে স্থানীয় সংসদ সদস্য পংকজ দেবনাথের অনুসারী হরিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তৌফিকুর রহমান সিকদার কর্মী সভা ডেকেছেন।এ কারণে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

উপজেলা প্রশাসন থেকে জানা গেছে, ওই দিন সকাল ১০টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ইউনিয়নের কোথাও ব্যক্তি,সংগঠন, রাজনৈতিক দল,গণজমায়েত,সভা,সমাবেশ,মিছিল,শোভাযাত্রা, কোনো অনুষ্ঠান এবং রাজনৈতিক প্রচার করতে পারবে না। এমনকি একসঙ্গে ৪ জনের বেশি মানুষ চলাচল ও জমায়েত হতে পারবে না। নিয়ম অমান্যকারীদের বিরুদ্ধে বিশেষ আইনে ব্যবস্থা নেওয়া হবে বলে ও জনা গেছে উপজেলা প্রশাসন থেকে। হিজলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইউনুস মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, আওয়ামী লীগের দুই গ্রুপ একই স্থানে পাল্টাপাল্টি কর্মসূচির ডাক দিয়েছেন কোন ধরনের বিশৃঙ্খলা যাতে না হয় এ জন্য ১৪৪ ধারা জারি করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বকুল চন্দ্র কবিরাজ বলেন, হরিনাথপুর ইউনিয়নে দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচিকে কেন্দ্র করে যেকোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে ১৪৪ ধারা জারি করা হয়েছে। শনিবার সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত এ নির্দেশনা বলবৎ থাকবে।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD