1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০১:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় নকল পণ্য বিক্রির দায়ে ৫০হাজার টাকা জরিমানা আদায়। স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনে ৬টি লঞ্চ নিয়ে “মহিউদ্দিন মহারাজের নৌবহর। নানা আয়োজনের মধ্য দিয়ে পিরোজপুরে  আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। প্রধানমন্ত্রীর” ভিডিও কনফারেন্সের মাধ্যমে পিরোজপুরে “পুলিশ কর্তৃক গৃহহীনদের মাঝে ঘর হস্তান্তর। হিজলায়’ অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে মারধরে অভিযোগে থানায় মামলা। ভাণ্ডারিয়ায় ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত মাদ্রাসা খোলা আকাশের নিচে পাঠদান। বিসিএস শিক্ষক ক্যাডারের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে কর্মবিরতি ও মানববন্ধন। পিরোজপুরের সন্তান হত্যার বিচারের দাবিতে  বাবা-মা সাথে এলাকাবাসীর একাত্মতা ও মানবন্ধন। বিয়ের দাবিতে ছেলের হাতে–পিতা খুন” বোনের অভিযোগে “আটক” ভাই কাউখালী উপজেলা নির্বাহী অফিসার খালেদা খাতুন রেখার অপসারণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল।

হিজলায়’ অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে মারধরে অভিযোগে থানায় মামলা।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ২৫ বার পঠিত

হিজলায়” অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে

মারধরে অভিযোগে থানায় মামলা।

হিজলা বরিশাল প্রতিনিধিঃ  বরিশালের হিজলা উপজেলায় অবসর প্রাপ্ত সেনা সদস্যেকে বাড়ি থেকে ডেকে এনে মারধরের অভিযোগ পাওয়া গেছে।এ ঘটনায় সেনা সদস্যের স্ত্রী জেসমিন সুলতানা শিল্পী হিজলা থানায় বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে এবং আরও অজ্ঞাত ৪/৫ জনের নামে একটি মামলা দায়ের করে।

জানাযায়, রবিবার ফজরের নামাজের শেষে উপজেলার সদর হিজলা সরকারী কলেজের প্রধান সড়কের পাশে এ ঘটনা ঘটে।তখন স্থানীয় লোকজন অচেতন অবস্থায় সেনা সদস্যকে উদ্ধার করে হিজলা স্বস্থ্যে-কমপ্লেক্সে ভর্তি করেন।কর্মরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের- ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করেন। জানাযায়, সেনা সদস্যের বাড়ি উপজেলার সদর খুন্না গোবিন্দপুর গ্রামের জালাল বক্স রাড়ির ছেলে।

এ ঘটনায় আহত সালাউদ্দিন রাড়ি বলেন, হামলাকরাীদের সাথে র্দীঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে।গতকাল একটি মসজিদের হিসাব নিকাশ নিয়ে ঝামেলা সৃষ্টি হলে স্থানীয় ইউপি সদস্য ঝন্টু বেপারি আমাকে সাথে নিয়ে বিরোধ সমাধান করার জন্য সেখানে যায়।সেখানে যাওয়ার অপরাধে আমাদের প্রতিপক্ষ নজরুল গাজীর নেতৃত্বে ১০/১২ জন মিলে এ হামলা চালায়।অবসরপ্রাপ্ত সেনা সদস্য সালাউদ্দিনকে মারধরের বিষয়ে ইউপি সদস্য ঝন্টু বেপারী জানায়, শুক্রবার দিবাগত রাতে মসজিদের হিসাব নিকাশ নিয়ে আনিচ হাওলাদার ও আফসার চৌকিদারের মধ্যে ঝামেলা সৃষ্ঠি হয়।তখন আমি ও সালাউদ্দিন রাড়ি সেখানে গিয়ে উভয়কে রাগারাগি করেছি।এ ঘটনাকে কেন্দ্র করে রবিবার সকালে সালাউদ্দিনকে বাড়ি থেকে ডেকে এনে মারপিট করে গুরুতর আহত করে।হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইউনুস মিয়া জানায় সেনা সদস্য সালাউদ্দিনকে হামলার ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ কওে একটি মামলা করেছে।আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD