1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন ভাণ্ডারিয়ার “জামিল! পিরোজপুর জেলা পরিষদের নবাগত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন। আউয়াল’ সভাপতি -হাকিম’ সম্পাদক” পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলণ। ৭ বছর পর হতে যাচ্ছে পিরোজপুর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। ভান্ডারিয়ায় বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত। ছাত্রদল নেতাদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল। পিরোজপুরে বঙ্গমাতা সেতুর উপর গাড়ি দুর্ঘটনায় সাংবাদিকের স্ত্রী’র মৃত্যু, আহত সাংবাদিক বাবু। নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত। ভান্ডারিয়া যুবদলের নতুন কমিটি বাতিলে দাবিতে “বিক্ষোভ। পিরোজপুরে যুবলীগ নেতা ফয়সাল মাহাবুব শুভ’র ১ম মৃত্যুবার্ষিকী পালিত।

সীতাকুণ্ডের ট্রাজেডিতে বন্ধু পরিষদের “দোয়া অনুষ্ঠিত।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : সোমবার, ৬ জুন, ২০২২
  • ৯১ বার পঠিত

সীতাকুণ্ডের ট্রাজেডিতে বন্ধু পরিষদের “দোয়া অনুষ্ঠিত।

তৃণমূল প্রতিনিধিঃ  চট্টগ্রামের সীতাকুণ্ডে ভয়াবহ আগুন  লাগায় ঘটনায় নিহত ও আহতদের জন্য দোয়া ও মোনাজাত করা হয়েছে। রোববার ৫ জুন রাত ১০ টায় অনলাইন ভার্চুয়ালী সভার মাধ্যমে সংগঠন পক্ষ থেকে আগুনে নিহত ও আহতদের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। সংগঠনটির সাংগঠনিক সম্পাদক মোঃ ইয়াসিন মিয়ায় নেতৃত্বে দোয়া ও মোনাজাতে অংশ নিয়েছিলেন সংগঠন প্রতিষ্ঠাতা সভাপতি নুর ইসলাম নাহিদ, সাধারণ সম্পাদক এডভোকেট জিয়াউর রশিদ।

শিক্ষাবিষয়ক সম্পাদক মোঃ আল আমিন, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ শিপন আহমেদ, কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ রাকিব, ঢাকা জেলা কমিটির সভাপতি সাংবাদিক সামির মাহমুদ রাসেল, কিশোরগঞ্জ জেলা সভাপতি সাংবাদিক মোঃ হাবিব মিয়া, গাজীপুর জেলা সভাপতি শেখ রমজান হাসান ( নুর), পিরোজপুর জেলা সভাপতি সাংবাদিক এইচ এম জুয়েল।

কুমিল্লা জেলা সভাপতি হাফেজ মোঃ নজরুল মাহমুদ, নারায়ণগঞ্জ শাখার দপ্তর সম্পাদক মোঃ সাকিবুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ ইউনুস ইসলাম, প্রমুখ। এসময় উপস্থিত সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি নুর ইসলাম নাহিদ বলেছেন, সীতাকুণ্ডের ঘটনায় বাংলাদেশ বন্ধু পরিষদ গভীরভাবে শোকাহত ও মর্মাহত আমরা নিহত সকল ভাইদের আত্মার মাগফেরাত কামনা করি সেই সাথে যারা আহত হয়েছে তাদের খুব সুস্থতার জন্য দোয়া করি। এদিকে সংগঠনটির সাধারণ সম্পাদক এডভোকেট জিয়াউর রশিদ বলেন, দেশের ইতিহাসে এমন ঘটনা খুবই দুঃখজনক, এই ঘটনার সাথে জরিত সবাইকে আইনের আওতায় এনে শাস্তি ব্যবস্থা নেয়া হোক। ঢাকা জেলা কমিটির সভাপতি সাংবাদিক রাসেল বলেন, এমন ঘটনায় কে বা কারা জরিত সরকারের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হোক তাহলে পরবর্তীতে এমন ঘটনা আর ঘটবে না আমি মনে করি।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD