1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
রবিবার, ২৯ মে ২০২২, ০৫:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গণকমিশন ভিত্তিহীন এখন ১১৬ আলেম হাজার কোটি টাকার মানহানি মামলা করুক।-স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। হিজলায় জেলেদের মাঝে গরু বিতরণের অনিয়ম তোপের মুখে বিতরণ স্থগিত। ভাণ্ডারিয়ায় স্কুল ছাদের পলেস্তারা খসে তৃতীয় শ্রেণীর ছাত্রী “আধুনিকা” আহত। বাংলাদেশ বন্ধু পরিষদের ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত। ভান্ডারিয়া হসপিটালে মৃত ডায়রিয়া রোগীর গায়ে স্যালাইন পুশ। হিজলায় ইউপি সদস্য সহ ৩ জনকে কুপিয়ে জখম। রাস্তায় কুড়িয়ে পাওয়া ২৫ লাখ টাকা ফেরত দিয়ে ট্রাকচালকের সততার বিরল দৃষ্টান্ত। ভাণ্ডারিয়ায় সাংবাদিকদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল। বঙ্গবন্ধুর সমাধিতে পিরোজপুরের জেলা পরিষদ প্রশাসক মহিউদ্দিন মহারাজের শ্রদ্ধা নিবেদন। পিআইআরএফ এর ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত।।

কাঠালিয়া প্রেসক্লাব ইফতার পার্টিতে  উপস্থিত অতিরিক্ত সচিব “মাননান

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ১৯৩ বার পঠিত

কাঠালিয়া প্রেসক্লাব ইফতার পার্টিতে

 উপস্থিত অতিরিক্ত সচিব “মাননান

এইচ এম জুয়েল:- ঝালকাঠির কাঠালিয়া উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে (১৪ এপ্রিল বৃহস্পতিবার) উপজেলা অডিটোরিয়ামে এক ইফতার ও দোয়ার অনুষ্ঠান হয়েছে।

ইফতার পার্টিতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় অতিরিক্ত সচিব ও প্রধানমন্ত্রীর সাবেক এপিএস-১ খাইরুল ইসলাম মাননান কাঠালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবল চন্দ্র গোলদার, ঝালকাঠি অতিরিক্ত পুলিশ সুপার রাজাপুর-কাঠালিয়ার সার্কেল মোঃ মাসুদ রানা, বরগুনা, বেতাগী পৌরসভার মেয়র এবিএম গোলাম কবির, কাঠালিয়ার থানার অফিসার ইনচার্জ মুরাদ আলি

আরো উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা পরিষদের সদস্য সাখাওয়াত হোসেন অপু ও আমিরুল ইসলাম লিটন সৌজলীয়া ইউপি চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপন, বরগুনার সিনিয়র আইনজীবী আব্দুর রহমান নান্টু, পিরোজপুর ও ঝালকাঠি প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিক বৃন্দ সহ স্থানীয় রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় প্রেসক্লাবের সভাপতি সিকদার মোঃ কাজলের সভাপতিত্বে এবং সিনিয়র সাংবাদিক প্রভাষক আব্দুল হালিমের সঞ্চালনায় দোয়া ও মোনাজাত করেন উপজেলা কমপ্লেক্স মসজিদের খতিবআপ্যায়নে সিনিয়র সাংবাদিক শহিদুল আলম, সরোয়ার সিকদার, মাসুম বিল্লাহ, খাইরুল ছবির ও মহাসিন।

অনুষ্ঠানে প্রধান অতিথিকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ফারুক হোসেন খান, সাধারণ সম্পাদক মাসুদউল আলমসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ।

প্রধান অতিথি বলেন বস্তুনিষ্ঠ সংবাদ দেশ ও সমাজের জন্য গুরুত্ব বয়ানে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। গণমাধ্যম কর্মীদের পাশে সরকার সব সময় আছে এবং থাকবে। এ সময় তিনি আরো বলেন কাঠালিয়া উপজেলা প্রেসক্লাবের নিজস্ব ভবন না থাকায় স্থায়ী ভবনের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ করে বলেন আপনি উদ্যোগ নেন আমি পাশে থাকব।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD