1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পিরোজপুরে সাংবাদিকদের সাথে চিত্রনায়ক জায়েদ খানের মতবিনিময়। পিরোজপুরে কিডনী রোগীর চিকিৎসায় ও মাদ্রাসা স্থাপনে আর্থিক সহায়তা প্রদান। মুন্সীগঞ্জে বিএনপি’র উপর পুলিশের গুলির প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল। পিরোজপুরে অপরাজিতার অভিজ্ঞতা বিনিময় বিষয়ক সভা অনুষ্ঠিত। ভান্ডারিয়ায় হামদর্দ পল্লি চিৎিসক সম্মেলন অনুষ্ঠিত ব্যবসায়ীকে অপহরণ মামলায় সাত “ডিবি পুলিশের কারাদণ্ড। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে শিক্ষা ব্যবস্থার দ্রুত উন্নতি হচ্ছে.. মন্ত্রী শ ম রেজাউল করিম। হিজলায় পানিতে পড়ে আপন দুই বোনের মৃত্যু। দ্রুত টিকা নিন অক্টোবরের পর পাবেন না -স্বাস্থ্যমন্ত্রী! জাল টাকার ১৫ কোম্পানির সন্ধান!

ধর্ষণ মামলায় কাঠালিয়ার এক পুলিশের এসআই কারাগারে।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ২৯১ বার পঠিত

ধর্ষণ মামলায় কাঠালিয়ার এক

 পুলিশের এসআই কারাগারে।

নিজস্ব প্রতিনিধি:- ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় পুলিশের উপ পরিদর্শক (এসআই) মো. আলমগীর হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। (৮ এপ্রিল) শুক্রবার কাঁঠালিয়া থানার পরিদর্শক (তদন্ত) এইচ এম শাহীনের নেতৃত্বে একদল পুলিশ ঝালকাঠি জেলা শহরের শেখ রাসেল স্টেডিয়াম এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে সন্ধ্যায় তাকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার হওয়া এসআই আলমগীর হোসেন কাঁঠালিয়া উপজেলার তাঁরাবুনিয়া পুলিশ ফাঁড়ির (তদন্ত কেন্দ্র) কর্মরত ছিলেন। তাঁর গ্রামের বাড়ি ভোলা জেলার সদরের

এর আগে ৭ এপ্রিল বৃহস্পতিবার রাতে কাঠালিয়া থানা তারাবুনিয়া নিবাসী এক ভুক্তভোগী নারী বাদী হয়ে পুলিশের এসআই আলমগীরের বিরুদ্ধে ধর্ষণ এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলাটি দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, ওই নারী দুই পুত্র সন্তান নিয়ে বাড়িতে বসবাস করছেন। তাঁর স্বামী ব্যবসার কাজে চট্টগ্রামে থাকেন। তার ভগ্নিপতি পাশের গ্রামের বাসিন্দা এবং স্থানীয় বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী। বোনের বাড়িতে যাওয়া আসার সুবাধে তাঁরাবুনিয়া তদন্ত কেন্দ্রের এসআই আলমগীর হোসেনের সঙ্গে পরিচয় হয় তাঁর। গত ৩ এপ্রিল রাতে ওই নারীর বাড়িতে গিয়ে আলমগীর তাকে মামধরের পর ধর্ষণ করে।

ভুক্তভোগী নারী বলেন, তাঁকে ঘরে একা পেয়ে ধর্ষণ করলে তিনি পুলিশের এসআই আলমগীর কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে ৯৯৯ এ ফোন করেন। খবর পেয়ে কাঁঠালিয়া থানার পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই এসআই আলমগীর বাড়ি থেকে পালিয়ে যান। এ ঘটনায় কয়েকদিন বিভিন্ন চাপের কারণে পালিয়ে বেড়াতে হয়েছে আমাকে।

কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী বলেন, এ ঘটনায় থানায় ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। আসামি এসআই আলমগীর হোসেনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। বাদীকে বরিশাল শেরই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD