1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
রবিবার, ২৯ মে ২০২২, ০৫:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গণকমিশন ভিত্তিহীন এখন ১১৬ আলেম হাজার কোটি টাকার মানহানি মামলা করুক।-স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। হিজলায় জেলেদের মাঝে গরু বিতরণের অনিয়ম তোপের মুখে বিতরণ স্থগিত। ভাণ্ডারিয়ায় স্কুল ছাদের পলেস্তারা খসে তৃতীয় শ্রেণীর ছাত্রী “আধুনিকা” আহত। বাংলাদেশ বন্ধু পরিষদের ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত। ভান্ডারিয়া হসপিটালে মৃত ডায়রিয়া রোগীর গায়ে স্যালাইন পুশ। হিজলায় ইউপি সদস্য সহ ৩ জনকে কুপিয়ে জখম। রাস্তায় কুড়িয়ে পাওয়া ২৫ লাখ টাকা ফেরত দিয়ে ট্রাকচালকের সততার বিরল দৃষ্টান্ত। ভাণ্ডারিয়ায় সাংবাদিকদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল। বঙ্গবন্ধুর সমাধিতে পিরোজপুরের জেলা পরিষদ প্রশাসক মহিউদ্দিন মহারাজের শ্রদ্ধা নিবেদন। পিআইআরএফ এর ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত।।

ভান্ডারিয়া অনলাইন সাংবাদিক কল্যান ইউনিয়নের “সভাপতি মামুন- সম্পাদক জুয়েল”

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৭৮ বার পঠিত

ভান্ডারিয়া অনলাইন সাংবাদিক

কল্যান ইউনিয়নের

 সভাপতি মামুন-সম্পাদক জুয়েল

ভান্ডারিয়া প্রতিনিধি :- বাংলাদেশ অনলাইন সাংবাদিক ইউনিয়নের পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা কার্যনির্বাহী কমিটি-২০২২-২৩ সালের কমিটি অনুমোদন দিয়েছে বাংলাদেশ অনলাইন সাংবাদিক ইউনিয়ন (বসকো) এর কেন্দ্রীয় সভাপতি  মো: হাসান আল মামুন । গতকাল মঙ্গলবার ( ১ ফেব্রয়ারি) এ কমিটির অনুমোদন দেন।

এতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন মো: মামুন হোসেন (দৈনিক নয়া দিগন্ত, আজকের বার্তার ভান্ডারিয়া প্রতিনিধি এবং সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক ভোরের কাগজের ভান্ডারিয়া ও মোহনা টিভি’র পিরোজপুর জেলা প্রতিনিধি এইচ এম জুয়েল ।।
এতে উপদেষ্টা হিসেবে রয়েছেন- অধ্যক্ষ আব্দুল্লাহ মাহমুদ ( দৈনিক ভোরের পাতা ), উপদেষ্টা মন্ডলীর সদস্য হলেন- সামসুল ইসলাম আমিরুল ( দৈনিক আজকের বার্তার ব্যুরো চীপ) শঙ্কর জীৎ সমাদ্দার (দৈনিক ইত্তেফাক), হুমায়ুন তালুকদার (সম্পাদক ও প্রকাশক) পিরোজপুর টাইমস। ৪০ সদস্য বিশিষ্ট কমিটিতে সহ-সভাপতি পদে, সহ-সভাপতি প্রভাষক মোঃ বশির উদ্দিন (দৈনিক সংগ্রাম), মোঃ হাসান ইমাম পান্না (দৈনিক সরেজমিন ও পিরোজপুর কন্ঠ ২৪.কম), মোঃ শহিদুল ইসলাম মল্লিক (দৈনিক ইনকিলাব), মোঃ শফিকুল ইসলাম আজাদ (দৈনিক ভোরের আলো ও বিসিএল ২৪.কম), মো: চপল হাওলাদার (দৈনিক দখিনের প্রতিবেদন ও বিডি বার্তা ২৪.কম), মো: মজিবুর রহমান গাজী(মাই টিভি), সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ লোকমান হোসেন (দৈনিক আমার প্রানের বাংলাদেশ) , মোঃ মনির হোসেন কাজী (দৈনিক জনতা ও প্রতিদিন সংবাদ ডট কম), মোঃ বেলায়েত হোসেন মুন্সি (দৈনিক ভোরের অঙ্গিকার ও দেশবাংলা ২৪.কম), মোঃ মনিরুল ইসলাম (সাপ্তাহিক মুখর বাংলা)
সাংগঠনিক সম্পাদক পদে মো: তরিকুল ইসলাম (একাত্তর টিভি), সহ সাংগঠনিক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম (দৈনিক আজকের বরিশাল), কোষাধ্যক্ষ পদে মো: খালেদ খান (দৈনিক উচ্চ কন্ঠ ও ভান্ডারিয়া   নিউজ.কম), দপ্তর সম্পাদক পদে মোঃ সুমন মল্লিক (খবর বাংলাদেশ২৪.কম), শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক পদে মোঃ জাকারিয়া (দৈনিক ভোরের ডাক ও দৈনিক দখিনের কন্ঠ), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোঃ মিজানুর রহমান (দৈনিক যায়যায় দিন), তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক পদে মোঃ শাহিন মুন্সি (পিরোজপুর সময় ২৪.কম), গ্রান্থাগার বিষয়ক সম্পাদক পদে মোঃ মাসুম বিল্লাহ (দৈনিক দখিনের মুখ), স্বাস্থ্য বিষয়ক সম্পাদক পদে মো: শফিকুল ইসলাম রনি (ডিওবি ২৪,কম প্রকাশক ), আইন বিষয়ক সম্পাদক পদে মো: সোহান মিয়া (দৈনিক বরিশালের প্রান), সাংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে মোঃ নাজমুল হোসেন (দৈনিক আলোকিত বাংলাদেশ), কার্যনির্বাহী সদস্যরা হলেন– মোঃ রফিকুল ইসলাম বাবু (নিউজ এম টিবি), মোঃ শফিকুল ইসলাম (দৈনিক দিনকাল), আখতার হোসেন আকন (সাপ্তাহিক মুখর বাংলা প্রকাশক ও সম্পাদক), মোঃ আবুল হোসেন (দৈনিক দিনের আলো), মোঃ মাইনুল হোসেন মুন্সি (দৈনিক রুপ বানী), রফিকুল ইসলাম বাদল (দৈনিক মানব জমিন), ইব্রাহীম খলিল (আলোকিত বার্তা.কম), মো: তৌহিদুল ইসলাম রুবেল (দৈনিক শিক্ষা সমাচার), মো: ওমর আল হাসান (এম আই টিভি), মো: মো: মামুন হোসাইন (দৈনিক বাংলার আলো নিউজ), মোঃ রাকিবুল হাসান রাজিব(দৈনিক বর্তমান দেশবাংলা), মো: ফাইজুল হক রানা (দৈনিক প্রথম বার্তা), মোঃ বাবুল হোসেন নীরব (খোলা বার্তা ২৪.কম), গোলাম মাহিয়ান (এম আই টিভি), সদস্য হলেন মো: আরিফ বিল্লাহ ডালিম (দৈনিক বঙ্গজননী), মোঃ এমাদুক হক নবীন (দৈনিক বরিশালের আজকের পরিবর্তন) মো: মোস্তফা মোল্লা (দৈনিক বীজয়ের বানী) প্রমূখ্য।
সংগঠনটির নতুন দায়িত্ব পাওয়া সভাপতি মামুন হোসেন বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যান ইউনিয়ন গঠিত হয়েছিল। প্রতিষ্ঠালগ্ন থেকে এই অনলাইন সংগঠনটির কর্মীরা বাংলাদেশের ভাবমূর্তি রক্ষার পাশাপাশি নানা সমস্যা লেখনীর মাধ্যমে তুলে ধরে সমাধানের চেষ্টা করব।
 সাধারণ সম্পাদক এইচ এম জুয়েল বলেন ফাস্ট মিডিয়ার যুগে আমরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশ ও জাতির কল্যাণে কাজ করব এবং এই নতুন কমিটির সকল সদস্য মিলেমিশে থাকবো ও কাজ করব।
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD