1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গণকমিশন ভিত্তিহীন এখন ১১৬ আলেম হাজার কোটি টাকার মানহানি মামলা করুক।-স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। হিজলায় জেলেদের মাঝে গরু বিতরণের অনিয়ম তোপের মুখে বিতরণ স্থগিত। ভাণ্ডারিয়ায় স্কুল ছাদের পলেস্তারা খসে তৃতীয় শ্রেণীর ছাত্রী “আধুনিকা” আহত। বাংলাদেশ বন্ধু পরিষদের ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত। ভান্ডারিয়া হসপিটালে মৃত ডায়রিয়া রোগীর গায়ে স্যালাইন পুশ। হিজলায় ইউপি সদস্য সহ ৩ জনকে কুপিয়ে জখম। রাস্তায় কুড়িয়ে পাওয়া ২৫ লাখ টাকা ফেরত দিয়ে ট্রাকচালকের সততার বিরল দৃষ্টান্ত। ভাণ্ডারিয়ায় সাংবাদিকদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল। বঙ্গবন্ধুর সমাধিতে পিরোজপুরের জেলা পরিষদ প্রশাসক মহিউদ্দিন মহারাজের শ্রদ্ধা নিবেদন। পিআইআরএফ এর ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত।।

ভাণ্ডারিয়ায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ৫০তম জাতীয় সমবায় দিবস পালিত

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ২৩৭ বার পঠিত

ভাণ্ডারিয়ায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে

 ৫০তম জাতীয় সমবায় দিবস পালিত

এইচ এম জুয়েল:- “বঙ্গ বন্ধুর দর্শন- সমবায়ে উন্নয়ন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে প্রতিটি বছরের ন্যায় সারা দেশের সাথে পিরোজপুরের ভান্ডারিয়ায় ৫০ তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও সমবায় অধিদপ্তরের যৌথ উদ্যোগে শনিবার (৬ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে সমবায়ীদের নিয়ে জাতীয় সংগীতের মধ্যে জাতীয় ও সমবায়ী পতাকা উত্তোলনের শেষে  উপজেলা অডিটোরিয়ামে দিবসের তাৎপর্য তুলে ধরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপস্থিত উপজেলা সমবায় অফিসার মোঃ মঈনুল হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আলোচনা রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সীমা রানী ধর, বিশেষ অতিথি হিসেবে আলোচনা করেন উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, ভান্ডারিয়ার সাবেক সমবায় অফিসার আব্দুল রব হাওলাদার, মোহনা টিভি’র সাংবাদিক এইচ এম জুয়েল, সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আবুল হোসাইন খান, মাস্টার আবুল কালাম আজাদ।

 সমবায়ী মোঃ তৈয়বুর রহমান মিলন, কামরুজ্জামান রমিজ, মিন্টু জমাদ্দার ও মোসাম্মৎ মুন্নি আক্তার। শাহিন আহমেদ এর সঞ্চালনায়, আরো উপস্থিত ছিলেন ভান্ডারিয়া ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা মোঃ পারভেজ আহমেদ ভান্ডারিয়ার শাহাবুদ্দিন ফাজিল মাদ্রাসার প্রভাষক মোঃ বশির উদ্দিন সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ও ভান্ডারিয়ার ২১৮টি সমবায় সমিতির কর্তৃক নিবন্ধিত কয়েক শতাধিক নারী ও পুরুষ সমবায়ী।

বক্তব্যে প্রধান অতিথি সীমা রানী ধর বলেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীনের পর পরই সমবায় ভিত্তিতে আর্থসামাজিক উন্নয়নের লক্ষ্যে মিল কারখানা চালুর উদ্যোগ নেন। এবং সমাবয়য়ের ভিত্তিতে দেশকে এগিয়ে নেয়ার লক্ষে সমবায় সেক্টরকে শক্তিশালি করার প্রকৃয়া তিনিই গঠন করে ছিলেন।

উপজেলা সমবায় অফিসার মোঃ মঈনুল হাসান বলেন “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ের উন্নয়ন” সমবায় শক্তি সমবায় মুক্তি, সবে মিলে করি কাজ হারি জিতি নাহি লাজ। এই শ্লোগানকে বুকে ধারণ করে আর্থসামাজিক ও ভাগ্য বদল করার একটি নির্ভরযোগ্য সংগঠন সমবায়।

পরিশেষে উপস্থিত সকলের মাঝে টিফিন বিতরণ করা হয়।

 

 

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD