1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হিজলায় বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে ৯ম শ্রেণীর ছাত্রী। হিজলায় বিদ্যুৎ সাব জোনাল অফিস স্থানান্তর না করার দাবীতে মানববন্ধন। দেশে ৭৯ শতাংশ পথশিশু যৌন নিপীড়নের শিকার “আজ পথশিশু দিবস। লন্ডনের ক্যামব্রিজ ইউনিভার্সিটির কৃতিত্ব শিক্ষার্থীকে সংবর্ধনা দিলেন পিরোজপুরের জেলা প্রশাসক। দূর্গাপুজা উপলক্ষে ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিয়ে প্রশংসিত কাউখালীর “ভাইস চেয়ারম্যান। পিরোজপুরে প্রধানমন্ত্রীর দেওয়া শারদ উপহার বিতরণ করেন -মন্ত্রী শ ম রেজাউল করিম। হিজলা প্রেসক্লাবে সাংবাদিকদের নিয়ে জরুরী সভা। সন্ত্রাসীদের কোপে মঠবাড়িয়ার “জাপা নেতার পা বিচ্ছিন্ন। সাগরে ঘূর্ণিঝড়ে পড়ে ভারতে আশ্রয় নেওয়া জেলে পরিবারকে অনুদানের চেক দিলেন পিরোজপুরের জেলা প্রশাসক। পিরোজপুরে সাংবাদিকদের সাথে চিত্রনায়ক জায়েদ খানের মতবিনিময়।

পিরোজপুরে ইউপি নির্বাচন নিরপেক্ষ ও শান্তিপূর্ণ লক্ষে প্রার্থীদের সাথে বিভাগীয় প্রশাসনের মতবিনিময়

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৩০৬ বার পঠিত

পিরোজপুরে আসন্ন ইউপি নির্বাচন

নিরপেক্ষ ও শান্তিপূর্ণ লক্ষে

প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময়

এইচ এম জুয়েল:-  পিরোজপুরে আসন্ন ২য় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করার লক্ষে জেলার ৩ উপজেলার ৯টি ইউনিয়নের সকল চেয়ারম্যান প্রার্থী, সদস্য প্রার্থী এবং সংরক্ষিত আসনের প্রার্থীসহ ৪শতাধিক প্রতিদ্বন্দি প্রার্থীদের নিয়ে প্রশাসনের মতবিনিময়।

 আমার ভোট আমি দেব- যাকে খুশি তাকে দেব, এই শ্লোগানটি বাস্তবায়ন  করার লক্ষে

বুধবার (৩নবেম্বর) জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশালের বিভাগীয় কমিশনার সাইফুল ইসলাম বাদল। বিশেষ অতিথি ছিলেন বরিশাল রেঞ্জ এর ডিআইজি মোঃ আক্তারুজ্জামান, র‌্যাব-৮ এর কমান্ডিং অফিসার জামিল হাসান, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ আলাউদ্দিন, পিরোজপুরের পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান পিপিএম সেবা। এ মতবিনিময় সভায় চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে দুর্গাপুরের আলতাফ হোসেন, শংকরপাশার নাছির উদ্দিন, শিকদারমল্লিকের মোঃ শহিদুল ইসলাম, সাখারীকাঠির আলতাফ হোসেন হাওলাদার, দীর্ঘার এ্যাড. দ্বিজ দাস হালদার, শাহ আলম আকন ও আশুতোষ, পত্তাশীর সেকান্দার হাওলাদার ও মোয়াজ্জেম হোসেন, শ্রীরামকাঠীর সিদ্দিকুর রহমান অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন। এছাড়া সংরক্ষিত মহিলা আসন ইন্দুরকানীর ৭,৮ ও ৯ এর সেলিনা বেগম এবং পত্তাশীর ৭নং ওয়ার্ডের রফিকুল ইসলাম বক্তব্য রাখেন।

বিভাগীয় কমিশনার, ডিআইজি এবং র‌্যাব এর সিও অত্যন্ত দৃঢ়তার সাথে ঘোষণা করেন যে, আগামী ১১ নবেম্বর ২য় ধাপে পিরোজপুরে ৯টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অত্যন্ত সুষ্ঠু, নিরপেক্ষ, অবাধ ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে নির্বাচন আচরণ বিধিমালা লংঘন করলে অথবা আইন শৃঙ্খলার অবনতি ঘটালে অথবা অবৈধভাবে নির্বাচিত হতে চাইলে তার বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে। ভোটারদের আশ্বস্ত করে বিভাগীয় ও জেলা পর্যায়ের কর্মকর্তারা বলেন আমার ভোট আমি দেব- যাকে খুশি তাকে দেব, এই শ্লোগানটি শতভাগ বাস্তবায়িত করা হবে।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD