1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ১১:৪৮ অপরাহ্ন

ভাণ্ডারিয়ায় শিক্ষার মান উন্নয়ন নিয়ে অভিভাবক, শিক্ষক-শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভা

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ১৪২ বার পঠিত

ভাণ্ডারিয়ায় শিক্ষার মান উন্নয়ন নিয়ে

 অভিভাবক, শিক্ষক-শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভা

এইচ এম জুয়েল:– বুধবার (২৭ অক্টোবর) ভাণ্ডারিয়ায় ঐতিহ্যবাহী বিহারী লাল মিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয় শিক্ষার মান উন্নয়ন নিয়ে অভিভাব ও শিক্ষক-শিক্ষার্থীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অত্র বিদ্যালয়ের নবাগত ম্যানেজিং কমিটির সভাপতি “মহিউদ্দিন মহারাজ”। বিদ্যালয়ের প্রাঙ্গণে এক অনুষ্ঠানের মাধ্যমে তাকে বরণ করে সংবর্ধনা প্রদান করেন শিক্ষক-শিক্ষার্থী অভিভাবক বৃন্দ রা তিনি উপস্থিত সকলকে শুভেচ্ছা জানিয়ে প্রাণের বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন।

অত্র অনুষ্ঠানে বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক মোঃ মনিরুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভান্ডারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সীমা রানী ধর, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার খান এনায়েত করিম,উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, মাধ্যমিক শিক্ষা অফিসার জহিরুল আলম।

ভান্ডারিয়ার আওয়ামী লীগের সভাপতি ফাইজুল রশিদ খসরু, সাবেক সদর চেয়ারম্যান ও জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক গোলাম সরোয়ার জোয়াদ্দার, জাতীয় পার্টির সদস্য সচিব ধাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, গৌরীপুর ইউনিয়ন চেয়ারম্যান মজিবুর রহমান চৌধুরী, টুংগীপাড়া আওয়ামী লীগ নেতা হাফিজুর রশিদ তারেক, যুবলীগের সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার, সাংবাদিক, শিক্ষক, জনপ্রতিনিধি সহ আওয়ামী লীগ ও জাতীয় পার্টির অঙ্গ সংগঠনের নেতাকর্মী অত্র এলাকার সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বক্তব্যে শুরুতে অত্র আসনের মাননীয় সংসদ সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু’কে শুভেচ্ছা জানিয়ে সকলের উদ্দেশ্যে বলেন আমি এই স্কুলের ছাত্র ছিলাম। এখান থেকে মাধ্যমিক পাস করেছি। শিক্ষা বোর্ড থেকে আমাকে যেহেতু অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে মনোনীত করেছে। তাই উক্ত বিদ্যালয়ের উন্নয়নের জন্য যা যা দরকার আমি তা নিরলস ভাবে করবো।

তিনি আরো বলেন দেশের সাম্প্রদায়িক ধর্মীয় হামলা ও অনুভূতিতে আঘাত করা এটা সভ্য দেশে কাম্য ছিল না। তাই আমরা পরস্পরের প্রতি সহনশীল হয়ে দেশকে আরো উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাব। শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন তোমাদের মূল্যবান সময়টুকু নষ্ট না করে পাঠদানে মনোযোগী হয়ে নিজেকে আরো উন্নয়নের শিকারে প্রতিষ্ঠা করো। অভিভাবকদের উদ্দেশ্যে বলেন আপনার সন্তানদের প্রতি খেয়াল ও যত্নবান হোন। এবং পাঠদানে মনোযোগী করে তুলুন।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD