1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় নকল পণ্য বিক্রির দায়ে ৫০হাজার টাকা জরিমানা আদায়। স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনে ৬টি লঞ্চ নিয়ে “মহিউদ্দিন মহারাজের নৌবহর। নানা আয়োজনের মধ্য দিয়ে পিরোজপুরে  আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। প্রধানমন্ত্রীর” ভিডিও কনফারেন্সের মাধ্যমে পিরোজপুরে “পুলিশ কর্তৃক গৃহহীনদের মাঝে ঘর হস্তান্তর। হিজলায়’ অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে মারধরে অভিযোগে থানায় মামলা। ভাণ্ডারিয়ায় ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত মাদ্রাসা খোলা আকাশের নিচে পাঠদান। বিসিএস শিক্ষক ক্যাডারের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে কর্মবিরতি ও মানববন্ধন। পিরোজপুরের সন্তান হত্যার বিচারের দাবিতে  বাবা-মা সাথে এলাকাবাসীর একাত্মতা ও মানবন্ধন। বিয়ের দাবিতে ছেলের হাতে–পিতা খুন” বোনের অভিযোগে “আটক” ভাই কাউখালী উপজেলা নির্বাহী অফিসার খালেদা খাতুন রেখার অপসারণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল।

এক সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু ঝুলন্ত মরদেহ উদ্ধার”আটক ৩

নিজস্ব প্রতিনিধি:-
  • আপডেট সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৩৭২ বার পঠিত

ভান্ডারিয়ায় এক সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু ঝুলন্ত মরদেহ উদ্ধার: আটক ৩

নিজস্ব প্রতিনিধি:- পিরোজপুরের ভান্ডারিয়ায় এক সন্তানের জননী গৃহবধুর রহস্যজনক মৃত্যু । আজ (৩০ আগস্ট) সোমবার দুপুরের ভাণ্ডারিয়া পৌর শহরের ৮ নং ওয়ার্ডের কানুয়া মহল্লার শিরিন মঞ্জিল থেকে জান্নাতুল ফেরদৌস মুনমুন (২৫) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ভান্ডারিয়া থানা পুলিশ। মুনমুন পার্শ্ববর্তী কাউখালী উপজেলার কেউন্দিয়া গ্রামের আব্দুল্লাহ জাহাঙ্গীরের মেয়ে। এবং তাদের তাসমিয়া নামের সাড়ে ৩ বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ (নিহত মুনমুনের ) স্বামী সুমন হাওলাদার, শ্বাশুরী শিরিন বেগম, ননদ নুপুর  আক্তারকে আটক করেছে।

সকালে স্বামী সুমন মোবাইলে মুনমুনের ছোটবোন সিনিগ্ধা কে জানায় মুনমুন রুমের দরজা খুলছে না। ভিতরে কোন সাড়াশব্দ নেই তোমরা দ্রুত আসো।

মুনমুনের মা মমতাজ বেগম জানান, পাঁচ বছর আগে ভান্ডারিয়া পৌর এলাকার ৮ নং ওয়ার্ডের কানুয়া গ্রামের বাসিন্দা ভান্ডারিয়া বন্দরের ব্যবসায়ী মোঃ সোহরাব হোসেন হাওলাদারের ছেলে সুমন হাওলাদারের সাথে মুনমুনের বিয়ে হয়। বিয়ের পর থেকে সুমন একাধিক পরকীয়ায় জড়িয়ে যায় এ নিয়ে প্রায়ই মুনমুনকে মারধর করতো। এসময় তিনি আরো বলেন আমার মেয়ে শান্তশিষ্ট সে আত্মহত্যা করতে পারে না। তাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

সুমনের দুলাভাই কবির বেপারী জানান, দাম্পত্য জীবনে কলহে আত্মহত্যার ঘটনা ঘটতে পারে। পুলিশ ও স্থানীয় কাউন্সিলর এসে দরজা ভেঙ্গে জানালার উপার ভেন্টিলেটর থেকে ঝুলন্ত মৃত দেহ উদ্ধার করেছে। এই ঘরে প্রবেশের একটিই মাত্র দরজা তাই এটি হত্যাকান্ড নয়। আত্মহত্যা।

৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মানিক হাওলাদার জানান, দরজা ভিতর থেকে দেয়া ছিলো আমরা ভাঙ্গার পর ঝুলন্ত মৃতদেহ দেখতে পাই।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাসুমুর রহমান বিশ্বাস জানান, মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এটি আত্মহত্যা না কি হত্যা পোস্টমর্টেমের রিপোর্টের পর জানা যাবে। এ ব্যাপারে যথাযথ পদক্ষেপ নেয়া হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য মুনমুনের স্বামী সুমনকে সহ তিন জনকে আটক করা হয়েছে।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD