1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:২৮ পূর্বাহ্ন

গাঁয়ের বধু পরীমণি” রঙিন জীবন”থেকে কারাগার!

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ২২৭ বার পঠিত

গাঁয়ের বধু শামসুন্নাহার” রুপালি পর্দায পরীমনি

রঙিন জীবন-থেকে কারাগারে!

এইচ এম জুয়েল:- ঢাকাইয়া সিনেমার আলোচিত নায়িকা  র‌্যাবের হাতে গ্রেতার কৃত পরীমণিকে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে (৫অগস্ট) ৪দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

কে এই পরিমনি:– পরীমনি ১৯৯২ সালের ২৪ অক্টোবর নড়াইলের কালিয়া উপজেরার সালবাদ গ্রামে পুলিশ কনস্টেবল মনিরুল ইসলাম ও সালমা সুলতানার ঘরে শামসুন্নাহার জন্মগ্রহণ করেন।

পুলিশ মনিরুল ইসলাম চাকরির সুবাদে মঠবাড়ীয়া ভগীরাথপুর পুলিশ ক্যাম্পে থাকার সময় শামসুল হক গাজীর মেজো মেয়ে সালমা সুলতানার সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মনিরুল এ ক্যাম থেকে পোস্টিং এর পর কোন এক কারনে পুলিশের চাকরি চলে গেলেও । কিন্তু প্রেমিকের সাথে যোগাযোগ ঠিক রেখে  পরবর্তিতে বিদেশে পাড়ি জমান। এবং দেশে এসে শামসুল হক গাজীর মেয়ে সালমা সুলতানাকে ধুমধামে বিয়ে করে নিজ এলাকায় নিয়ে যান। সন্তান হওয়ার তিন বছর পর স্বামী মনিরুল ইসলাম পরকীয়ার জের ধরে নিজ এলাকায় বসে স্ত্রী গায়ে আগুন ধরিয়ে দিলে মুমূর্ষ অবস্থায় সিংহখালী বাবার বাড়ি বসে মৃত্যু বরন করেন। মা” হারানোর পর স্মৃতি হিসাবে শামসুন্নাহারের সাথে স্মৃতি যোগ করে শামসুন্নাহার স্মৃতি রাখে নানা শামসুল হক। স্মৃতি বড় হতে থাকে পিরোজপুরের ভাণ্ডারিয়ার উপজেলার ইকড়ি ইউনিয়ান সিংহখালী গ্রামের নানা ভগীরথপুর হাই স্কুলের তৎকালীন প্রধান শিক্ষক মোঃ শামসুল হক গাজীর কাছে।

মঠবাড়িয়ার ভগীরথপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রবীণ (পরিমণির) শিক্ষক তৃণমূল সংবাদকে বলেন পরিমণি আমার ছার্ত্রী। শামসুন্নাহার স্মৃতি আজ বিখ্যাত নায়িকা। তাকে নিয়ে আমরা গর্বিত। পরীমনি মা” হারা মেয়াটা  স্থানীয়  গাজী বাড়ি সরকারি প্রাইমারি স্কুল থেকে ফাইভে স্কলার্শিপ নিয়ে উত্তীর্ণ হয়ে আমাদের স্কুলে মাধ্যমিকে ভর্তি হন। খুব মেধাবী সাইন্স নিয়ে ২০০৯ সালে এসএসসি পাস করেন। সে সাংস্কৃতিক মনা, লাজুক ও মিশুক টাইপের মেয়ে ছিলেন। স্কুল ও উপজেলা ভিত্তিক বিভিন্ন  সামাজিক অনুষ্ঠানে নাচ গান ও অভিনায় করতেন। এবং ২০১০ সালে পারিবারিক ভাবে স্থানীয় এক ব্যাংকারের ছেলে ইসমাইল হোসেন জমাদ্দারের সাথে বিবাহ হয় দুই বছরের মতো তারা ভোলা শহরে থেকে ঘর সংসার করতেন।

এদিকে স্মৃতির বাবার প্ররোচনা দিয়ে উচ্চ মাধ্যমিকের জন্য সাতক্ষীরায় চাচার বাড়ি নিয়ে যান, এবং স্মৃতি স্বামী থাকা কালিন ২০১১ সালে ঢাকায় চলে আসেন এবং বুলবুল ললিতকলা একাডেমি (বাফা)য় নাচ শেখা শুরু করেন। কিছু দিন পরে প্রথম স্বামী ইসমাইল কে ডিভোর্স দিয়ে নতুন কিছু শুরু করেন। এ বিষয়ে প্রথম স্বামী ইসমাইলকে  জিজ্ঞাসায় করায় তৃণমূল সংবাদকে বলেন অতীতকে আমি ভুলে গেছি আমার সংসার হইছে তাদের নিয়ে সময় কাটাই। কর্মগুণে ফল ভোগ করবে এটাই  তো স্বাভাবিক।

এদিকে সাতক্ষীরায় লেখা পড়ার সময় যশোরের কেশবপুরের ফুটবলার সৌরভ কবিরের সাথে দ্বিতীয় বার ২০১২ সালে ২৮এপ্রিল বিয়ে বসেন পরীমনি, এবং ঢাকায় আসার পর তাকে প্রত্যাখ্যান করে আবার নতুন কিছু শুরু করেন।   সাতক্ষীরা সরকারি কলেজে বাংলা বিভাগে ব্যাচেলর অফ আর্টস (বিএ) (সম্মান) এ পড়াকালীন বিনোদন জগতে কাজ করার স্বপ্ন নিয়ে ঢাকায় আসেন এই রুপসী পরীর মত সুন্দরী তরুণী শামসুন্নাহার স্মৃতি। এরপর নিজে নিজে ধারণ করে পরীমনি নাম রাখেন । সেই ২০১১ সালে হয়েছিল তার পথচলা ফিরে আর তাকাতে হয়নি পিছে। বিভিন্ন অনুষ্ঠানে নাচ গান অভিনায় ও মডেলিং শুরু করেন। কিছুদিন পর দুর্বৃত্তের হাতে পরিমণির বাবা মারা গেলে আবারো নানার আশ্রয় থাকেন। ছবিতে নানার সাথে আনন্দময় কোন এক মুহূর্ত।  এরপর বাবা-মা হারা পরীমনি নানাকে নিয়ে ঢাকায় স্থাযী বসবাস করেন। এবং বেশকিছু টিভি অনুষ্ঠান ও নাটকে কাজ করেন।  ২০১৪ সালের দিকে একের পর এক সিনেমায় যুক্ত হয়ে ঝড়ের বেগে মুহূর্তেই তিনি আলোচনার কেন্দ্রে চলে আসেন। এবং ২০১৫ সালে মুক্তি পায় পরীমণি অভিনীত প্রথম সিনেমাভালোবাসা সীমাহীন’ এদিয়ে যাত্রা শুরু হলেও পরীমণি ২০১৬ সালের ‘রানা প্লাজা’ সিনেমার মাধ্যমে দর্শকদের আলোচনায় আসেন।

রতারাতি ঢালিউডের তারকা বনে যান তিনি। সেই সঙ্গে তার হাতে আসতে থাকে নতুন নতুন সিনেমার কাজ আর কাড়ি কাড়ি অর্থ। শুরু হয় তার বিলাসবহুল জীবন যাপন। রাজধানীর অভিজাত এলাকা বনানীতে লেক ভিউতে ফ্ল্যাট নেন পরীমণি। সেই রাজকীয় বাড়ির অন্দরমহলে মাদকের আড্ডায় আলালের দুলালী হয়ে মেতে উঠতো ফূর্তিতে। সেখানে থাকতো অভিজাতদের আনা গোনা। এছাড়া একাধিক বিলাসবহুল গাড়িও রয়েছে তার।

এদিকে পরিমণি ফেসবুকে পরিচয় নিয়ে ২০১৭সালে ১১সেপ্টেম্বর তৃতীয় বিয়ের পিঁড়িতে বসেন বিনোদন সাংবাদিক তামিম হোসেনের সাথে সেখানেও ঘর বাধা হলো না এবং আলোচিত রূপসী নায়িকা পরীমনি।

চিত্রজগতে কাজ করলেও ছিল না অন্য তারকাদের সাথে ভালো কোন সম্পর্ক বহিরাগতদের নিয়ে উশৃঙ্খল জীবনযাপন ও চলাফেরা ছিল তার পেশা।

আবারো চতুর্থ বিয়ের পিঁড়িতে বসেন নাট্যকার কামরুজ্জামান রনি সাথে তিন টাকা দেনমোহরে ২০২০সালে বিয়ে হায়, সেটাও বেশিদিন টেকেনি ।

সিনেমায় পরীমণির সাফল্য খুব একটা উল্লেখযোগ্য নয়। কেননা তার অভিনীত কোনো সিনেমাই খুব একটা দর্শকপ্রিয়তা পায়নি। তিনি মূলত ব্যক্তিগত নানা কর্মকাণ্ডেই পরিচিতি পেয়েছেন। সোশ্যাল মিডিয়ায় খোলামেলা রূপে হাজির হওয়া এবং বিভিন্ন সময়ে বিতর্কিত কাজ ও মন্তব্য করে দর্শক চর্চার বিষয়ে পরিণত হয়েছেন তিনি।                        সম্প্রতি পরীমণির ঝলমলে ক্যারিয়ারে লেগেছে কলঙ্কের দাগ।

গত ৯ জুন উত্তরা বোট ক্লাবে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের সঙ্গে ঘটে যাওয়া ঘটনায় তিনিই হয়েছেন বিতর্কিত। সেই ঘটনার রেশ কাটতে না কাটতে বুধবার (৪ আগস্ট) বিকেলে তাকে আটক করে র‌্যাব। তার বাসা থেকে বিপুল পরিমাণ দেশি-বিদেশি মাদকদ্রব্য জব্দ করা হয়। গো’য়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল খায়রুল ইসলাম বলেন,  চিত্রনায়িকা পরীমনি টাকার নে’শায় সিনে জগতের আড়ালে নি’ষিদ্ধ পর্নো ব্যবসায়  ব্ল্যা’কমেইলিং ও মা’দক ব্যবসায় জ’ড়িত। গ্রে’ফতার মডেল  পিয়াসাসহ ঢাকার শোবিজ তারকাদের অনেকেই পরীমনির সহযোগী। চ’ক্রের বেশ কয়েকজন মা’দক ও অ’স্ত্র কারবারের সঙ্গেও জড়িয়েছেন।

পরীমনি ছাড়াও বেশ কয়েকজন মডেল-অভিনেত্রীর বি’রুদ্ধে নি’ষিদ্ধ প’র্নোগ্রাফির অ’ভিযোগ পাওয়া গেছে। পরীমনি ও পিয়াসার গডফাদার হিসাবে পরিচিত কথিত চলচিত্র প্রযোজক ও অভিনেতা নজরুল ওরফে রাজকে গ্রে’ফতার করেছে র‌্যাব, গ্রে’ফতারের পর তার মোবাইল ফোনে অসংখ্য ত’রুণীর পর্নো ভিডিও পাওয়া গেছে। তবে কয়েক বছর আগে মডেল তরুণী মুনিয়ার মরদেহ গুলশানের একটি ফ্ল্যাট থেকে উদ্ধারের পর প্রথম আলোচনায় আসেন রাজ। পুলিশের জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছিলেন মুনিয়ার সাথে প্রেমের সম্পর্ক ছিল তার।

২০১৫ সালে বিদ্যুতের মতো যে পথচলা শুরু করেছিলেন পরীমণি, সেটা যেন ২০২১-এ এসে ধ্বংসের মুখে পড়ে গেল। অল্প সময়ের মধ্যে যেমন রাতারাতি তার উত্থান হয়েছিল তেমনি নিন্দিত  হয়ে মাদক ও পর্নোগ্রাফির মামলায় কারাগারে গেলেন ঢালিউডের এই গ্ল্যামারগার্ল পরীমণি।

এদিকে পরীমণির বাল্যবন্ধু, সহপাঠী, শিক্ষকগন তার এই উৎশৃংখলা জীবন যাপনের খবর মিডিয়ায় ছড়িছে পড়া দেখে হতবাক হয়ে যায়। মা-বাবা হারা এতিম মেয়েটি ঘাত-প্রতিঘাতের মধ্যে দিয়ে বড় হয়ে বিনোদন জগতে দেশ ও দেশের বাইরে খ্যাতি অর্জন করেছিলো আজতা স্নান হয়ে যাবে  আমরা ভাবতেও পারিনি। তবে আমরা তো ওকে চিনি এঘটনার পিছে কারা আছে সেটা তদন্ত করে বের করা উচিত।

নায়িকা পরীমণির বিরুদ্ধে মামলা করার কথা জানিয়েছেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ।  তিনি গণমাধ্যমকে জানান, মিথ্যা অপবাদ, মানহানি, পারিবারিকভাবে অপদস্থ করাসহ বেশ কিছু বিষয়ের উপর পরীমণির বিরুদ্ধে মামলা দায়ের করবো।

উল্লেখ্য, গত ৯ জুন মধ্যরাতে সাভারে অবস্থিত ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হলে দিন ১৪ জুন সকালে ব্যবসায়ী নাসিরউদ্দিন মাহমুদ ও অমিসহ ছয়জনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন পরীমণি। ওই দিন বিকালে উত্তরা থেকে নাসির ও অমিসহ পাঁচজনকে আটক করা হয়। এবং ২৯ জুন পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলায় প্রধান আসামি নাসিরউদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমি জামিন পান।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD