1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৬:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা আদালতে সাবেক ডিসি মোস্তফা কামালের বিরুদ্ধে দুর্নীতির মামলা নারায়ণগঞ্জে আইভী’র হ্যাটট্রিক জয়! মঠবাড়িয়ায়”ছোট্ট মনুদের জন্য ভালবাসা” সংগঠনের পক্ষ থেকে শীতার্ত শিশুদের মাঝে শীতবস্ত্র উপহার হিজলায় হত্যা মামলার আসামী গ্রেফতার। বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ মঠবাড়িয়ার সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার “মোহাম্মদ ইব্রাহিম”  জেলা প্রশাসকের বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে এলাকা বাসির মানববন্ধন শীতবস্ত্র দিয়ে শান্ত করেন পিরোজপুরে জেলা প্রশাসক হিজলায় শিক্ষকের উপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন। ভান্ডারিয়ায় পেট্রোল বোমা দিয়ে  প্রতিদ্বন্ধি প্রার্থীকে ফাঁসাতে গিয়ে পুলিশের জালে ফেঁসে গেলেন “রতন” বিচারপতি এ কে এম জহিরুল হক বাগেরহাটে বাদলের কবর জিয়ারত  বিচারক, প্রশাসন, আইনজীবীর  সাথে সৌজন্য সাক্ষাৎ চারিদিকে জল তবুও আগুনে পুড়ে অঙ্গার ৩৮টি প্রাণ !

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে।

নিজস্ব প্রতিনিধি:-
  • আপডেট সময় : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ১৩৮ বার পঠিত

প্রধানমন্ত্রী নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে।                     ‌‌…….. ‌মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বিশ্বের মধ্যে বাংলাদেশে যে উন্নয়ন হচ্ছে তা দেখে বিশ্বের উন্নত দেশগুলোর রাষ্ট্র নায়করা হতবাক। করোনার এ মহা সংকটময় মূহুর্তে বিশ্বের প্রায় সকল দেশে উন্নয়ন মূলক কাজ থমকে গেলেও বাংলাদেশের উন্নয়ন থামেনি। আর এটা একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো নেতার নেতৃত্বের কারণেই সম্ভব হয়েছে।

বিএনপি জোট সরকারের সময় বাংলাদেশ ছিলো দুর্নীতির স্বর্গ রাজ্য। কিন্তু আজ বাংলাদেশ দুর্নীতি মুক্ত। প্রধানমন্ত্রী বা তার পরিবার দুর্নীতি করেন না। তিনি কারো দুর্নীতিকে প্রশ্রয় দেন না। তিনি বিশ্বের সকল রাষ্ট্র প্রধানদের মধ্যে একজন সর্ব শ্রেষ্ট ও সৎ রাষ্ট্র প্রধান।

শেখ হাসিনার নেতৃত্বে সরকারের টানা একযুগ ও শ.ম রেজাউল করিমের ২ বছরের এমপি কালে পিরোজপুর-১ (নাজিরপুর-নেছারাবাদ ও পিরোজপুর সদর) আসনে উন্নয়নের ধারাবাহিকতা ও সম্ভাবনা উপলক্ষে অনুষ্ঠিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য কালে তিনি এ কথা বলেন।

বুধবার বিকালে নাজিরপুর উপজেলা শেখ রাসেল স্টেডিয়ামে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাস্টার কেশব লাল দাসের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠিত এ বিশাল সমাবেশে বক্তব্য রাখেন, পিরোজপুর-২ আসনের সাবেক এমপি অধ্যক্ষ শাহ আলম, জেলা আওয়ামীলীগ উপদেষ্টা অ্যাডভোকেট চন্ডি চরন পাল, নাজিরপুর উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, জেলা যুবলীগ সভাপতি আক্তারুজ্জামান ফুলু, ছাত্রলীগের কেন্দ্রীয় সহসম্পাদক মো. সাইফুল ইসলাম সাইফ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, শ্রীরামকাঠী উত্তম কুমার মঠের প্রতিষ্ঠাতা কুমার আচার্য, জেলা স্বেচ্ছা সেবকলীগের আহ্ববায়ক শফিউল হক মিঠু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিফ, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক অনিরুজ্জামান অনিক প্রমুখ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু আলী মোহাম্মাদ সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খানসহ পিরোজপুর জেলা ও বিভিন্ন উপজেলা আওয়ামীলীগের এবং সগযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD