1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সাতক্ষীরা আদালতে সাবেক ডিসি মোস্তফা কামালের বিরুদ্ধে দুর্নীতির মামলা নারায়ণগঞ্জে আইভী’র হ্যাটট্রিক জয়! মঠবাড়িয়ায়”ছোট্ট মনুদের জন্য ভালবাসা” সংগঠনের পক্ষ থেকে শীতার্ত শিশুদের মাঝে শীতবস্ত্র উপহার হিজলায় হত্যা মামলার আসামী গ্রেফতার। বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ মঠবাড়িয়ার সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার “মোহাম্মদ ইব্রাহিম”  জেলা প্রশাসকের বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে এলাকা বাসির মানববন্ধন শীতবস্ত্র দিয়ে শান্ত করেন পিরোজপুরে জেলা প্রশাসক হিজলায় শিক্ষকের উপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন। ভান্ডারিয়ায় পেট্রোল বোমা দিয়ে  প্রতিদ্বন্ধি প্রার্থীকে ফাঁসাতে গিয়ে পুলিশের জালে ফেঁসে গেলেন “রতন” বিচারপতি এ কে এম জহিরুল হক বাগেরহাটে বাদলের কবর জিয়ারত  বিচারক, প্রশাসন, আইনজীবীর  সাথে সৌজন্য সাক্ষাৎ চারিদিকে জল তবুও আগুনে পুড়ে অঙ্গার ৩৮টি প্রাণ !

ভারতে ভেঙে ফেলতে ৩৫০০ মসজিদের তালিকা করেছে বিজেপি

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১
  • ১৪৭ বার পঠিত

আন্তর্জাতিক সময় ডেস্ক: ভারতে ভেঙে ফেলতে ৩৫০০ মসজিদের তালিকা করেছে বিজেপি।

ভারতের আসামে বিধানসভা নির্বাচনে মহাজোটের অন্যতম শরিক দল অল ইন্ডিয়া ইউনাইটেড ডেমোক্রেটিক ফ্রন্টের প্রধান বদরুদ্দিন আজমল দাবি করেছেন, বিজেপি আবার ক্ষমতায় এলে ভারতের ৩ হাজার ৫০০ মসজিদ ভেঙে দেবে। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) আসামের ধুবড়ির গৌরীপুরের এক জনসভায় তিনি এ মন্তব্য করেছেন।

এ সময় তিনি বলেন, বিজেপি হলো দেশের শত্রু, মহিলাদের জন্য বিপদ। বিজেপি ৩ হাজার ৫০০ মসজিদের তালিকা তৈরি করেছে। যদি ফের রাষ্ট্রীয় ক্ষমতায় আসে তারা, তাহলে ওই মসজিদগুলোকে ভেঙে দেওয়া হবে। একই সঙ্গে তিনি বলেন, আসাম রাজ্যে যদি ফের বিজেপি আসে তাহলে বোরকাপরা মহিলাদের বেরোতে দেওয়া হবে না, মসজিদে আজান দিতে দেবে না।  তিনি প্রশ্ন করেন এ রকমভাবে কি মানুষ বেঁচে থাকতে চায়!

এদিকে ভারতীয় গণমাধ্যমগুলোর দাবি আজমলের ওই মন্তব্য আসামে বিতর্কের সৃষ্টি হয়েছে। তারা জানাচ্ছে, দেশটির রাজনৈতিক মহলের ধারণা, সাম্প্রদায়িক মেরুকরণের জন্য ওই মন্তব্য করেছেন আজমল। অথচ বিজেপির সাম্প্রদায়িক মেরুকরণ নীতিকে ঠেকাতেই একটি মহাজোট তৈরি করেছে কংগ্রেসসহ রাজ্যের ৫ দল।

ভারতীয় গণমাধ্যমগুলো জানায়, এমন বক্তব্যের প্রেক্ষিতে আসাম কংগ্রেসের সভাপতি রিপুন বোরা বলেন যে তারা এ রকম কথা কখনো বলবেন না। আজমল কি বলেছে সেটা তিনি শুনেছেন বলে রিপুন জানান যে, আজমলের সঙ্গে কথা বলবেন। আজমল এ রকম কথা বলায় ভারতীয় হিন্দুরা চটে যেতে পারে, এটি ভেবেই এখন রাতের ঘুম ওড়েছে কংগ্রেস নেতাদের এমনটাই জানিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো।

সূত্র: হিন্দুস্তান টাইমস, ওয়ান ইন্ডিয়া

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD