1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৭:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় নকল পণ্য বিক্রির দায়ে ৫০হাজার টাকা জরিমানা আদায়। স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনে ৬টি লঞ্চ নিয়ে “মহিউদ্দিন মহারাজের নৌবহর। নানা আয়োজনের মধ্য দিয়ে পিরোজপুরে  আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। প্রধানমন্ত্রীর” ভিডিও কনফারেন্সের মাধ্যমে পিরোজপুরে “পুলিশ কর্তৃক গৃহহীনদের মাঝে ঘর হস্তান্তর। হিজলায়’ অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে মারধরে অভিযোগে থানায় মামলা। ভাণ্ডারিয়ায় ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত মাদ্রাসা খোলা আকাশের নিচে পাঠদান। বিসিএস শিক্ষক ক্যাডারের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে কর্মবিরতি ও মানববন্ধন। পিরোজপুরের সন্তান হত্যার বিচারের দাবিতে  বাবা-মা সাথে এলাকাবাসীর একাত্মতা ও মানবন্ধন। বিয়ের দাবিতে ছেলের হাতে–পিতা খুন” বোনের অভিযোগে “আটক” ভাই কাউখালী উপজেলা নির্বাহী অফিসার খালেদা খাতুন রেখার অপসারণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল।

বছরের প্রথম ম্যাচে হেরেই গেল চ্যাম্পিয়নরা

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ জানুয়ারি, ২০২১
  • ১৬৩ বার পঠিত

বিগত বছরের শেষটা মনঃপুত ছিল না ইংলিশ প্রিমিয়ার লিগে বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুলের। শেষ দুই ম্যাচে তারা পায়নি জয়ের দেখা, ড্র করেছিল ওয়েস্ট ব্রম ও নিউক্যাসল ইউনাইটেডের সঙ্গে। যা শঙ্কার মুখে ফেলে দিয়েছিল তাদের পয়েন্ট টেবিলের শীর্ষস্থান।

আর এবার নতুন বছরের প্রথম ম্যাচটি হেরেই গেল ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। প্রতিপক্ষের মাঠে ম্যাচ দিয়ে বছর শুরু করেছে লিভারপুল। যেখানে তারা সাউদাম্পটনের কাছে হেরে গেছে ০-১ ব্যবধানে।

নিজেদের ঘরের মাঠে খেলা ম্যাচটিতে একদম শুরুতেই গোল করে এগিয়ে যায় সাউদাম্পটন। যা আর শোধ করতে পারেননি রবার্তো ফিরমিনো, মোহামেদ সালাহ ও সাদিও মানেরা। যে কারণে চ্যাম্পিয়নদের মাঠ ছাড়তে হয়েছে ০-১ গোলের পরাজয় নিয়েই।

ম্যাচের মাত্র দ্বিতীয় মিনিটে ফ্রি-কিক পায় সাউদাম্পটন। জেমস ওয়ার্ড প্রাউসের নেয়া ফ্রি-কিকটি খুব একটা ভয়ের কারণ ছিল না। কিন্তু ক্লিয়ার করতে পারেননি ট্রেন্ট অ্যালেক্সান্ডার আর্নল্ড। সুযোগে বল পেয়ে প্রথমবারেই জালের ঠিকানা খুঁজে নেন লিভারপুলেরই সাবেক ফরোয়ার্ড ড্যানি ইঙ্গস।

গোল হজমের পর ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে লিভারপুল, করতে থাকে একের পর এক আক্রমণ। কিন্তু কোনোটিই লক্ষ্যে রাখতে পারেনি তারা। পুরো ম্যাচে ১৭টি শট করলেও লক্ষ্য বরাবর ছিল মাতে ১টি। যা সহজেই ফেরান সাউদাম্পটন গোলরক্ষক।

ফরোয়ার্ড লাইনের এমন হতাশাজনক পারফরম্যান্সের পর আর ম্যাচে ফেরা সম্ভব হয়নি লিভারপুলের। উল্টো আরেক গোল খেতে বসেছিল তারা। গোলরক্ষক অ্যালিসনকে ফাঁকি দিয়ে বল যাচ্ছিল জালের দিকে। শেষমুহূর্রেনে ঠিক গোললাইন থেকে সেটি ফিরিয়ে দেন জর্ডান হেন্ডারসন।

ফলে পরাজয়ের ব্যবধান আর বাড়েনি চ্যাম্পিয়নদের। অবশ্য এ হারের পরেও পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে লিভারপুল। ১৭ ম্যাচে ৩৩ পয়েন্ট তাদের। এক ম্যাচ কম খেলে ম্যানচেস্টার ইউনাইটেডেরও রয়েছে ৩৩ পয়েন্ট। তবে গোল ব্যবধানে এগিয়ে থাকায় এক নম্বরে অবস্থান লিভারপুলের।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD