1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

৭ বছর পর হতে যাচ্ছে পিরোজপুর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ১২৪ বার পঠিত

৭ বছর পর হতে যাচ্ছে পিরোজপুর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

এইচ এম জুয়েলঃ  দীর্ঘ সাত বছর পর জেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে  পিরোজপুরে সাজসাজ রব। নেতাকর্মীদের মাঝে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে । জেলার প্রধান প্রধান সড়ক ও গুরুত্বপূর্ণ স্পটগুলো পোস্টার আর ব্যানারে ছেয়ে গেছে। সড়কগুলোকে সাজানো হয়েছে বর্ণিল সাজে। সব মিলে যেনো এক আনন্দের বন্যা বয়ে চলেছে পিরোজপুরে।               ** এদিকে তৃণমূল নেতাকর্মীদের মাঝে কানা ফুসফুস ও আলোচনার ঝড় ।যে হবে তাদের কান্ডারী, তার হাতে দিবে পাল।

 জেলা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হওয়ার ব্যক্ত করছেন যারা ‌।

জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি এ কে এম এ আউয়াল, > আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি” > সাবেক এমপি ও জেলার এক নম্বর সদস্য অধ্যক্ষ শাহ আলম, > আওয়ামী লীগের জেলার সাবেক আহবায়ক অ্যাড. চণ্ডীচরণ পাল।

জেলা আওয়ামী লীগের সেক্রেটারি হিসেবে লড়াই করবেন যারা।

জেলা আওয়ামী লীগের বর্তমান সেক্রেটারি অ্যাড. এম এ হাকিম হাওলাদার, > জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, >  সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সেক্রেটারি ইসাহাক আলী খান মান্না,> জেলা যুবলীগের সভাপতি আখতারুজ্জামান ফুলু, > জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, > জেলা আ’ লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. কানাই লাল বিশ্বাস।

সভাপতি ও সেক্রেটারি  প্রার্থীদের  *****  নিজ নিজ বিশ্বাস তারা দীর্ঘদিন যাবত পিরোজপর জেলা আওয়ামী লীগকে সুসংগঠিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নিরলাস ভাবে কাজ করেছে। তাই ত্যাগী ও যোগ্য নেতাদের বাছাই করে আগামী দিনে পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সেক্রেটারি হিসেবে তৃণমূল নেতাকর্মীরা মূল্যায়ন করবে।

*** জেলা আওয়ামী লীগের বর্তমান সেক্রেটারি অ্যাড. এম এ হাকিম হাওলাদার জানান আমি নিষ্ঠার সাথে দলের জন্য দীর্ঘদিন কাজ করেছি দল থেকে কয়েকবার নৌকা মার্কার সংসদ প্রার্থী হয়েছি দল যদি মনে করে আমাকে বহাল তবিয়তে রাখবে, তাহলে আগামীতেও আমি এর চেয়ে ভালো কাজ করে জেলার তৃণমূল আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী হাতকে আরো শক্তিশালী করব।

** লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ তিনি তৃণমূল সংবাদকে জানান আমি গত সম্মেলনে সেক্রেটারি পদে দাবী করেছিলাম মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে জেলা পরিষদের বিদ্রোহী প্রার্থী থেকে সরে এসেছি আশা করি দল আমার সেই  ত্যাগকে মূল্যায়ন করবে।

**সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সেক্রেটারি ইসাহাক আলী খান পান্না তিনি জানান আমি তৃণমূল পর্যায়ে থেকে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সেক্রেটারি হয়েছি। রাজপথে অনেক লড়াই সংগ্রাম করে আজও টিকে আছি আশা করি দল আমাকে সেই মূল্যায়ন করবেন।

** যুবলীগের সভাপতি আখতারুজ্জামান ফুলু তিনি বলেন আমি দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত যুবলীগকে সুসাংঘটিত করে তৃণমূল পর্যায়ে কাজ করেছি আশা করি দল আমাকে সেই কাজের মূল্যায়ন করবেন।

** জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী জানান, দির্ঘদিন ধরে সেই ছাত্রলীগ থেকে শুরু করে এখন পর্যন্ত মাঠে আছি। আশা করি দল আমাকে সেই মূল্যায়ন করবে।

*** সম্মেলন প্রস্তুুত কমিটির আহবায়ক ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান মালেক জানান, একটি সুন্দর সম্মেলনের অপেক্ষায় জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। সম্মেলন পরবর্তি নেতাকর্মীরা এমন একটি কমিটি প্রত্যাশা করেছে যে কমিটির নেতৃবৃন্দ আগামী জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নৌকাকে বিজয়ী করতে পারবে। দীর্ঘদিন যাবত যারা মাঠে থেকে জামায়াত- শিবির বিএনপিকে প্রতিহত করেছে এমন নেতাকর্মীদের হাতে পিরোজপুরে আওয়ামী লীগের নেতৃত্ব দেয়া উচিত। হাইব্রিড নেতাদের হাতে নয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম এ আউয়াল জানান, পিরোজপুরের নেতাকর্মীরা সকলে সচেতন আমাদের সম্মেলনটি সুষ্ঠু ও সুন্দর ভাবে অনুষ্ঠিত হবে। কেন্দ্রীয় নেতৃবৃন্দ আসবেন তারা দেখবেন দেখে তারা একটি সুন্দর কমিটি দেবেন পিরোজপুরে। যে কমিটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আগামী নির্বাচনে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে।

*** সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু এমপি, প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন পার্বত্য শান্তি চুক্তির প্রবর্তক আবুল হাসনাত আব্দুল্লাহ এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম এ আউয়াল।

উল্লেখ্য এর আগে ২০১৫ সালের ১১ ডিসেম্বর নানা চড়াই-উৎরাই পেরিয়ে দীর্ঘ ২৩ বছরের মাথায় অনুষ্ঠিত হয়েছিলো জেলা আওয়ামী লীগের সম্মেলন। সম্মেলনে সাবেক সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য এ কে এম এ আউয়াল জেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাবেক ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড. এম এ হাকিম হাওলাদারকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD