1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

হিজলা পয়েন্ট মেঘনা নদীতে ৩৭২০বস্তা চিনি সহ ট্রলার ডুবি।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৮৮ বার পঠিত

হিজলা পয়েন্ট মেঘনা নদীতে ৩৭২০বস্তা চিনি সহ ট্রলার ডুবি।

মোঃ আলহাজ বিশেষ প্রতিনিধিঃ  বরিশালের হিজলা উপজেলার মেঘনা নদীতে চিনি বোঝাই একটি মালবাহী ট্রলার ডুবির ঘটনা ঘটেছে।এতে ৩৭২০ বস্তা চিনি ছিল,তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

বুধবার(১০ আগস্ট)সকালে উপজেলার বড়জালিয়া ইউনিয়নের কাইসমা সংলগ্ন মেঘনা নদীতে এ ট্রলার ডুবির ঘটনা ঘটে। হিজলা নৌ ফাঁড়ির ইনচার্জ(ওসি) বিকাশ চন্দ্র দে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।তিনি আরও বলেন,ঘটনার সাথে সাথেই হিজলার নৌ পুলিশ ঘটনা স্থলে পৌছে ডুবে যাওয়া ট্রলারের সুকানি(মাঝি) মোঃ হাশেমসহ ৪ জনকেই জীবিত উদ্ধার করতে সক্ষম হয়েছে।ট্রলারে মাঝি মাল্লা ছাড়া কোনো যাত্রী ছিল না। হিজলা ফায়ার সার্ভিসের টিম লিডার মোঃ নুরুল ইসলাম বলেন, নৌ পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় ৩০০ বস্তা চিনি উঠাতে পারলেও বাকিগুলো পানিতে গলে যায়।

ট্রলারের মালিক মোঃ হোসেন বন্ধু জানান,৯ আগস্ট মোঙ্গলবার দুপুরে সোনারগাঁও এলাকার মেঘনা মিল থেকে চিনি বোঝাই করে এম. ভি.ফারহান ফাহিম নামের ট্রলারটি ভোলার উদ্দেশ্যে ছেড়ে আসে।হিজলা থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ ইউনুস মিয়া বলেন, ৩৭২০ বস্তার মধ্যে প্রায় ৩০০ বস্তা চিনি উদ্ধার করা হয়েছে বাকিগুলো পানিতে গলে গেছে তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD