1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

হিজলায় বিদ্যুৎ সাব জোনাল অফিস স্থানান্তর না করার দাবীতে মানববন্ধন।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৪৫ বার পঠিত

হিজলায় বিদ্যুৎ সাব জোনাল অফিস স্থানান্তর না করার দাবীতে মানববন্ধন।

হিজলা প্রতিনিধিঃ  বরিশালের হিজলা উপজেলায় সদর খুন্না বাজার সাব জোনাল পল্লী বিদ্যুৎ সাব জোনাল অফিস স্থানান্তর না করার দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

৩ অক্টোবর সকাল সাড়ে ১০ টার সময় উপজেলার খুন্না বাজারের ব্যবসায়ী ও স্থানীয়দের উদ্যেগে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।মানববন্ধনে বক্তব্যে খুন্না বাজার ব্যবসায়ী কমিটির সাধারন সম্পাদক আবদুর রাজ্জাক সরদার বলেন, এই সাব জোনাল বিদ্যুৎ অফিস এখানে থাকায় ব্যবসায়ীসহ সকলেই উপকৃত হয়েছেন।যদি এখান থেকে অফিস পরিবর্তন করে অন্যত্রে নেওয়া হলে চরম ভোগান্তির শিকার হতে হবে গ্রহকদের।তাই সকলের পক্ষ থেকে এখানে অফিসটি বহাল রাখার দাবী জানাই।এছাড়াও মানববন্ধনে বাজারের বিশিষ্ট ব্যবসায়ী স.ম হুমায়ুন কবীর বলেন, এই অফিস বাজারের মধ্যে থাকায় গ্রহকরা বাজারে কেনাকাটা করতে সুবিধা হয়।বর্তমানে বাজার থেকে ১ কিলোমিটার দুরে গ্রামের ভিতরে অফিস নেওয়ার পায়তারা চলছে।এজন্য বাজার ব্যবসায়ী ও গ্রহকদের কথা চিন্তা করে এখানে বিদ্যুৎ অফিসটি বহাল থাকা উচিত।এ বিষয়ে হিজলা পল্লী বিদ্যুৎ সাব জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার আবুল কামাল জানায়,বর্তমানে হিজলা বিদ্যুৎ অফিসে গাড়ীর গ্যারেজ না থাকার কারনে অন্যত্রে নেওয়া হচ্ছে।অন্যদিকে বিদ্যুৎ অফিস ভবনের মালিক কাজী সুলতান আহম্মদ বলেন, অফিসের গাড়ী রাখার জন্য গ্যারেজ প্রয়োজন হলে ব্যবস্তা করে দেওয়া হবে।কিন্তু খুব দুঃখের বিষয় তারা সাধারন মানুয়ের সুবিধার কথা চিন্তা না করে রহস্যজনক কারনে অন্যত্রে নেওয়ার পায়তার করছে।উপজেলা সদর বরজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এনায়েত হোসেন হাওলাদার বলেন,আমি মনেকরি যেখানে বিদ্যুৎ অফিস রয়েছে এটি গ্রাহকদের জন্য নিরাপদ।কিন্তু বর্তমানে বাজার থেকে ১ কিলোমিটার দূরে গ্রামের মধ্যে নেওয়া বিষয়টি শুনেছি আমি মনে করি সেখানে গ্রাহকদের জন্য নিরাপদ নয়।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD