1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
সোমবার, ০৫ জুন ২০২৩, ০৫:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পাথরঘাটায় পরিত্যক্ত ভবনে লাইব্রেরী” প্রচন্ড তাপদাহে টিনশেডে শিশুদের ক্লাস! মঠবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের “সভাপতি নাজমুল-সম্পাদক কামরুল! হিজলায় প্রতিবন্ধী ও অসহায় পরিবারের মাঝে এফ এ আর গ্রুপের গরু বিতরণ জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩’ ভান্ডারিয়ায় কলেজ পর্যায় শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক “নুরুজ্জামান হাওলাদার ঘূর্ণিঝড়ে জন্ম নিয়েছে শিশু” মা’ নাম রেখেছে মোখা! ভান্ডারিয়ায় শিক্ষক কর্মচারী ঐক্য জোটের কমিটি গঠন, সভাপতি মনির-সম্পাদক পলাশ! পিরোজপুর জেলা জাতীয় যুব সংহতির”  হাফিজুর রহমান আহবায়ক ও আবুল কালাম সদস্য সচিব। মঠবাড়িয়ায় মানবসেবা সংগঠনের পক্ষ থেকে অসুস্থ ছাত্রীকে “আর্থিক সহায়তা। র‌্যাবের অভিযানে “মঠবাড়িয়া পুলিশের উপর হামলার ৫ আসামি গ্রেপ্তার। আত্ম কর্মসংস্থানের লক্ষ্যে ভান্ডারিয়ায় যুব মহিলাদের প্রশিক্ষণ।

হিজলায় একই স্থানে আ’মীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্ট কর্মসূচিতে,১৪৪ ধারা জারি।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ১৩৬ বার পঠিত

হিজলায় একই স্থানে আ’মীলীগের দুই গ্রুপের পাল্টাপাল্ট কর্মসূচিতে,১৪৪ ধারা জারি।

হিজলা বরিশাল সংবাদদাতাঃ  বরিশালের হিজলা উপজেলায় আওয়ামী লীগের একই স্থানে পাল্টাপাল্টি কর্মসূচিকে কেন্দ্র করে উপজেলার হরিনাথপুর ইউনিয়নে ১৪৪ ধারা জারি করেছেন উপজেলা প্রশাসন।

২৩ জুলাই(শনিবার) সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত এ নির্দেশনা বলবৎ থাকবে।আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি যাতে না হয় এ জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) বকুল চন্দ্র কবিরাজ এ নির্দেশ দিয়েছেন। জানা গেছে, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লা’র অনুসারী হরিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন খান গরুর হাট ময়দানে একত্রে ৪ টি ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের ঘোষণা দিয়েছেন।অপর দিকে একই স্থানে স্থানীয় সংসদ সদস্য পংকজ দেবনাথের অনুসারী হরিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তৌফিকুর রহমান সিকদার কর্মী সভা ডেকেছেন।এ কারণে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

উপজেলা প্রশাসন থেকে জানা গেছে, ওই দিন সকাল ১০টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ইউনিয়নের কোথাও ব্যক্তি,সংগঠন, রাজনৈতিক দল,গণজমায়েত,সভা,সমাবেশ,মিছিল,শোভাযাত্রা, কোনো অনুষ্ঠান এবং রাজনৈতিক প্রচার করতে পারবে না। এমনকি একসঙ্গে ৪ জনের বেশি মানুষ চলাচল ও জমায়েত হতে পারবে না। নিয়ম অমান্যকারীদের বিরুদ্ধে বিশেষ আইনে ব্যবস্থা নেওয়া হবে বলে ও জনা গেছে উপজেলা প্রশাসন থেকে। হিজলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইউনুস মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, আওয়ামী লীগের দুই গ্রুপ একই স্থানে পাল্টাপাল্টি কর্মসূচির ডাক দিয়েছেন কোন ধরনের বিশৃঙ্খলা যাতে না হয় এ জন্য ১৪৪ ধারা জারি করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বকুল চন্দ্র কবিরাজ বলেন, হরিনাথপুর ইউনিয়নে দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচিকে কেন্দ্র করে যেকোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে ১৪৪ ধারা জারি করা হয়েছে। শনিবার সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত এ নির্দেশনা বলবৎ থাকবে।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD