1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

হিজলায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা।।

নিজস্ব প্রতিনিধি:-
  • আপডেট সময় : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ১৬৯ বার পঠিত

হিজলায় গলায় ফাঁস দিয়ে

 যুবকের আত্মহত্যা।।

মোঃ আলহাজ বিশেষ প্রতিনিধিঃ বরিশালের হিজলায় মিলন দালাল(১৮)নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে হিজলা থানা পুলিশ।সোমবার(২১ মার্চ)দুপুর আনুমানিক দেড়টার সময় উপজেলার হিজলা গৌরব্দি ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের চরকুশুরিয়া গ্রামে নিজ ঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার লাশ ঝুলতে দেখে স্থানীয়রা।পরে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।স্থানীয় ইউপি সদস্য মোঃ জাহের আকন বলেন,শামসুদ্দিন দালালের ছেলে মিলন নামে একটি ছেলে আত্মহত্যা করেছে শুনেছি। নিহত মিলন দালাল উপজেলার হিজলা গৌরব্দি ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের চরকুশুরিয়া এলাকার শামসুদ্দিন দালালের ছেলে।

সে ২০১৬ সালে বিএল মাধ্যমিক বিদ্যালয় থেকে এস.এস. সি পাশের পর ভাই নজরুল দালালের চা দোকানে সময় দিতেন। ভাই নজরুল দালাল বলেন, আমার ভাই কি কারণে এমনটা করলো আমরা বুঝতে পারছি না।ভাবি লিমা বেগম বলেন,আমি রান্না করি আর সে দরজা জানালা বন্ধ করেই মোবাইল দেখে একটু পরেই আমার ছোট ছেলে বলে মা কাকায় গলায় ফাঁস দিয়েছে গিয়ে দেখি এ অবস্থা।হিজলা থানা অফিসার ইনচার্জ মোঃ ইউনুস মিয়া বলেন,ঘটনার পরে পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করছে।লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD