1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

হিজলায় খালে ডুবে শিশু নিখোঁজের ২০ ঘন্টা পর লাশ উদ্ধার ।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ৬৭ বার পঠিত

হিজলায় খালে ডুবে শিশু নিখোঁজের ২০ ঘন্টা পর লাশ উদ্ধার ।

হিজলা বরিশাল সংবাদদাতাঃ  বরিশালের হিজলা উপজেলায় ফাতেমা নামের ৫ বছরের এক শিশু কন্যা খালের পানিতে পড়ে নিখোঁজের ২০ ঘন্টা পর লাশ উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিস ও ডুবুরী দল চেষ্টা করে ও শিশুটির সন্ধান পায়নি।জায়গাটি খুব ভয়ানক তাই রাতে উদ্ধার অভিযান বন্ধ আছে খুব সকালে আবার উদ্ধার অভিযান চলবে বলে জানান,হিজলা ফায়ার সার্ভিসের টিম লিডার মোঃ নুরুল ইসলাম।

১৫ জুলাই(শুক্রবার) দুপুর আনুমানিক ২ টার সময় উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের পত্তনী ভাঙ্গা গ্রামের মিয়ার হাট সংলগ্ন খালে এ ঘটনা ঘটে।স্থানীয় ভাবে জানা যায়, দিনমজুর মোঃ মঞ্জু খানের শিশু কন্যা ফাতেমা সকলের অজান্তেই ঘরের পাশে খালে পড়ে ডুবে যায়।পরে নিজেরা অনেক চেষ্টা করে কোন সন্ধান না পেয়ে হিজলা ফায়ার সার্ভিস ও বরিশাল ডুবুরী দলকে খবর দেয়। তারা এসে উদ্ধার কাজ চালালেও রাত ১০ টা পর্যন্ত কোন সন্ধান মেলেনি। রাতের কারণে উদ্ধার অভিযান বন্ধ রয়েছে।পরের দিন শনিবার সকাল ১০ টার সময় প্রায় ২ কিলোমিটার দুরে নয়াভাঙ্গনী সংলগ্ন খালের মুখ থেকে শিশু মেয়েটিকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরী দল। নদীর এ সময় শিশুটির স্বজনদের আহাজারিতে ভারি হয়ে উঠে খালের পাড়ের আকাশ – বাতাস। ফায়ার সার্ভিসের ডুবুরী দলের প্রধান মোঃ হুমায়ুন কবির জানান, গতকাল থেকে আমাদের উদ্ধার অভিযান অব্যাহত ছিল। রাতে খালে পানি বৃদ্ধি ও অনেক স্রোতের কারনে উদ্ধার অভিযান বন্ধ ছিল। পরে সকাল থেকে উদ্ধার অভিযান চালিয়ে প্রায় ২ কিলোমিটার দূর থেকে লাশটি উদ্ধার করতে সক্ষম হয়েছি।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD