1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমকে অস্ত্র ও মাদক মামলা থেকে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট সময় : সোমবার, ৪ জানুয়ারি, ২০২১
  • ২৮৯ বার পঠিত

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমকে অস্ত্র ও মাদক আইনের দুই মামলা থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

ঢাকা সিএমএম আদালতে দাখিল করা চূড়ান্ত প্রতিবেদনে পুলিশ জানায়, ইরফান সেলিমের বিরুদ্ধে সাক্ষ্য প্রমাণ না পাওয়ায় তাকে অব্যাহতি দেয়া হয়। এর ফলে এ দুটি মামলায় তার বিরুদ্ধে আর অভিযোগ গঠনের সুযোগ নেই।

গত বছরের ২৫ অক্টোবর রাজধানীর ধানমন্ডিতে সংসদ সদস্যের স্টিকার ব্যবহার করা গাড়ি থেকে নেমে নৌ বাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহমেদকে মারধর করা হয়। পরদিন এ ঘটনায় ইরফানসহ আরও ৪ জনের নাম উল্লেখ করে মামলা হয়।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD