1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কেন্দ্রিয় কমিটিকে অভিনন্দন জানিয়ে “পিরোজপুরে আনন্দ মিছিল।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৬ বার পঠিত

স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কেন্দ্রিয় কমিটিকে অভিনন্দন জানিয়ে পিরোজপুরে আনন্দ মিছিল।

পিরোজপুর প্রতিনিধি :  বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের নবগঠিত আংশিক কেন্দ্রিয় কমিটিকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে পিরোজপুর জেলা, সদর থানা ও পৌর স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

 শুক্রবার (০৯ সেপ্টেম্বর) বিকেলে সদর থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো: নাদিম সেখ ও সিনিয়র যুগ্ম আহবায়ক মো: রিয়াজ মাতুব্বরের নেতৃত্বে শহরের কলেজ সড়ক থেকে একটি মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পোষ্ট অফিস সড়কে পথসভায় মিলিত হয়। এসময় উপস্থিত ছিলেন, সদর থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মো: এমাদুল খান, যুগ্ম আহবায়ক মো: মাসুদ আহম্মেদ রানা, যুগ্ম আহবায়ক মো: সাইফুল ইসলাম, সদস্য মুইন, কামাল। এছাড়াও উপস্থিত ছিলেন, সজিব সিকদার, মো: মাহাতাব ইসলাম আকাশ, কবির সেখ, মুরছালিন, ফোরকান, আসাদুল সহ পিরোজপুর জেলা, সদর থানা ও পৌর স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের নবগঠিত আংশিক কেন্দ্রিয় কমিটিতে সভাপতি এস এম জিলানী, সিনিয়র সহ সভাপতি ইয়াছিন আলী, সাধারণ সম্পাদক রাজিব আহসান, সিনিয়র যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসানকে নির্বাচিত করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানায়। এসময় বক্তারা সরকারের কঠোর সমালোচনা করেন এবং নারায়নগঞ্জে পুলিশের গুলিতে নিহত যুবদল নেতা শাওন প্রধানের হত্যায় জড়িতদের শাস্তির দাবী জানায়।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD