1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০২:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

স্বামীর নির্দেশে স্ত্রীকে গণধর্ষণ

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১
  • ২৮২ বার পঠিত

স্ত্রীর সঙ্গে বনিবনা হচ্ছিল না। তাই একটি বাড়িতে ডেকে পাঁচ বন্ধুকে দিয়ে গণধর্ষণ করিয়েছে স্বামী। গত ১২ই জানুয়ারি সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় গতকাল রোববার রাজধানীর খিলগাঁও থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ২৫ বছর বয়সী ওই নারী। মামলায় স্বামীসহ ৬ জনকে আসামী করা হয়েছে। খিলগাঁও থানার ওসি ফারুক-উল-আলম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার এজাহারের বরাত দিয়ে ওসি বলেন, উত্তর গোড়ানের ২৩৮/ সি নম্বর বাসায় ধর্ষণের ঘটনাটি ঘটে। অভিযুক্ত ধর্ষকরা হচ্ছেন- কালু, সঞ্জিত দাস, মাকসুদুর রহমান, আজিজুর রহমান ও জাহাঙ্গীর।

ঘটনাস্থল থেকে তাদের সহায়তা করেন ওই নারীর স্বামী আইয়ুব আলী। পেশায় দর্জি আইয়ুব আলীর বাড়ি মানিকগঞ্জ সদরে। থাকেন কদমতলীতে ভাড়া বাসায়।

ভুক্তভোগী নারীর অভিযোগ, তার সঙ্গে স্বামীর বনিবনা হচ্ছিল না, মামলা- মোকদ্দমাও ছিল। ১২ই জানুয়ারি সন্ধ্যা ৬টার দিকে কথাবার্তা বলার জন্য তাকে ওই বাসায় ডেকে নিয়ে যান তার স্বামী। স্বামীর সঙ্গে তার পাঁচ বন্ধু ছিল। স্বামীর বন্ধুরাও মামলা-মোকদ্দমা নিয়ে তার সঙ্গে কথা বলেন।

এক পর্যায়ে বনিবনা না হওয়ায় ওই নারী বাসায় ফিরে যেতে চান। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার স্বামীর নির্দেশে ওই ভবনের পাঁচতলার একটি কক্ষে তাকে আটকে রেখে ৫ জন মিলে পালাক্রমে ধর্ষণ করে।

পরে ধর্ষণের শিকার নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। ১৬ই জানুয়ারি তিনি হাসপাতাল থেকে ছাড়পত্র পান। ঘটনার ৬ দিন পর তিনি থানায় অভিযোগ করেন। ওই নারী পুলিশকে জানান, ঘটনাস্থল সম্পর্কে তিনি নিশ্চিত ছিলেন না। এছাড়া তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন, তাই অভিযোগ দিতে দেরি করেছেন।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD