1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
রবিবার, ০৪ জুন ২০২৩, ১২:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পাথরঘাটায় পরিত্যক্ত ভবনে লাইব্রেরী” প্রচন্ড তাপদাহে টিনশেডে শিশুদের ক্লাস! মঠবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের “সভাপতি নাজমুল-সম্পাদক কামরুল! হিজলায় প্রতিবন্ধী ও অসহায় পরিবারের মাঝে এফ এ আর গ্রুপের গরু বিতরণ জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩’ ভান্ডারিয়ায় কলেজ পর্যায় শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক “নুরুজ্জামান হাওলাদার ঘূর্ণিঝড়ে জন্ম নিয়েছে শিশু” মা’ নাম রেখেছে মোখা! ভান্ডারিয়ায় শিক্ষক কর্মচারী ঐক্য জোটের কমিটি গঠন, সভাপতি মনির-সম্পাদক পলাশ! পিরোজপুর জেলা জাতীয় যুব সংহতির”  হাফিজুর রহমান আহবায়ক ও আবুল কালাম সদস্য সচিব। মঠবাড়িয়ায় মানবসেবা সংগঠনের পক্ষ থেকে অসুস্থ ছাত্রীকে “আর্থিক সহায়তা। র‌্যাবের অভিযানে “মঠবাড়িয়া পুলিশের উপর হামলার ৫ আসামি গ্রেপ্তার। আত্ম কর্মসংস্থানের লক্ষ্যে ভান্ডারিয়ায় যুব মহিলাদের প্রশিক্ষণ।

সাগর মোহনায় মা ইলিশ ধরার অপরাধে ১৪জেলেকে কারাদণ্ড

নিজস্ব প্রতিনিধি:-
  • আপডেট সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৩৯১ বার পঠিত

 সাগর মোহনায় নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ ধরার অপরাধে

১৪ জেলেকে কারাদণ্ড দিয়েছে প্রশাসন

সুমন মোল্লা পাথরঘাটা থেকে:-  অমান্য করে মা ইলিশ শিকারের সময় বঙ্গোপসাগরের মোহনা থেকে ১৪ জেলেকে আটক করে ২০ দিন করে সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত। সোমবার দুপুড়ে তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা এই সাজা দেন।

তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কাওসার হোসেন জানান, নিষেধাজ্ঞার প্রথম দিনে পায়রা থেকে বঙ্গোপসাগরের মোহনায় উপজেলা প্রশাসনের নেতৃত্বে কোস্টগার্ড ও মৎস্য বিভাগকে সাথে নিয়ে যৌথ অভিযান শুরু করেন তারা। এসময় মোহনার নিশানবাড়িয়া-সোনাকাটা এলাকায় ১৪ জেলে ৩টি ছোটো মাছ ধরা ট্রলার নিয়ে মা ইলিশ শিকার করার সময় আটক করেন তারা। এসময় ১৬ হাজার মিটার জাল, ৩টি ট্রলার ও ২৫ কেজি মা ইলিশ জব্দ করেন তারা। পরে ১৪ জেলেকে ২০ দিন করে বিনাশ্রম কারাদন্ড দিয়ে জাল পুড়িয়ে, ট্রলার বাজেয়াপ্ত করে জব্দকৃত মা ইলিশ এতিমখানায় বিতরন করেন।

দণ্ডিত জেলেরা হলো, মিজানুর (৪০), মো.আলম(৪০), আবুছলে (৩৫), মো.ফারুক গাজী (৫০), মো.শাকিব (২২), মো.দুলাল (৪০), মো.দেলোয়ার হোসেন (৪৫), মো.হায়দার (৩৫), মো.ইছাহাক মিয়া (৫০), মো.হালিম (৩৫), মো.ছগির (৪০), মো.সালাম (৩৪), মো.হারুন (২৩) ও মো.আবু হানিফ(৪৫)।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD