1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০৭:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বরিশাল- ৪ আসনে ‘শাম্মী আহমেদ’ নৌকার মনোনীত হওয়ায় এলাকায় ‘আনন্দ মিছিল। ভাণ্ডারিয়া ভুবনেশ্বর নদ থেকে শিশুর লাশ উদ্ধার।। জেলা সরকারি চাকুরিজীবী কল্যান পরিষদ নির্বাচনে সামসুদ্দোহা সভাপতি ও সাদ্দাম হোসেন সম্পাদক। হিজলায় ঘূর্ণিঝড় মিধিলি’র তান্ডবে ফসলের ব্যপক ক্ষতি ।। তফসিলকে স্বাগত জানিয়ে হিজলায় আনন্দ মিছিল।। আসন্ন নির্বাচনকে সামনে রেখে ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা।। ডিজিটাল নিরাপত্তা মামলায় সীতাকুণ্ডে ছাত্রলীগ নেতা কারাগারে।। সিগারেট কোম্পানির অপতৎপরতা বন্ধে নলছিটিতে সংবাদ সম্মেলন।। বয়ঃসন্ধি কিশোরীদের সচেতনতায়” ফাতিহা’র চ্যাপ্টহার’ ফাউন্ডেশনের পথ চলা।। বিএনপি-জামায়াতের” সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে পিরোজপুরে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল।

সাগর মোহনায় মা ইলিশ ধরার অপরাধে ১৪জেলেকে কারাদণ্ড

নিজস্ব প্রতিনিধি:-
  • আপডেট সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৪০৭ বার পঠিত

 সাগর মোহনায় নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ ধরার অপরাধে

১৪ জেলেকে কারাদণ্ড দিয়েছে প্রশাসন

সুমন মোল্লা পাথরঘাটা থেকে:-  অমান্য করে মা ইলিশ শিকারের সময় বঙ্গোপসাগরের মোহনা থেকে ১৪ জেলেকে আটক করে ২০ দিন করে সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত। সোমবার দুপুড়ে তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা এই সাজা দেন।

তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কাওসার হোসেন জানান, নিষেধাজ্ঞার প্রথম দিনে পায়রা থেকে বঙ্গোপসাগরের মোহনায় উপজেলা প্রশাসনের নেতৃত্বে কোস্টগার্ড ও মৎস্য বিভাগকে সাথে নিয়ে যৌথ অভিযান শুরু করেন তারা। এসময় মোহনার নিশানবাড়িয়া-সোনাকাটা এলাকায় ১৪ জেলে ৩টি ছোটো মাছ ধরা ট্রলার নিয়ে মা ইলিশ শিকার করার সময় আটক করেন তারা। এসময় ১৬ হাজার মিটার জাল, ৩টি ট্রলার ও ২৫ কেজি মা ইলিশ জব্দ করেন তারা। পরে ১৪ জেলেকে ২০ দিন করে বিনাশ্রম কারাদন্ড দিয়ে জাল পুড়িয়ে, ট্রলার বাজেয়াপ্ত করে জব্দকৃত মা ইলিশ এতিমখানায় বিতরন করেন।

দণ্ডিত জেলেরা হলো, মিজানুর (৪০), মো.আলম(৪০), আবুছলে (৩৫), মো.ফারুক গাজী (৫০), মো.শাকিব (২২), মো.দুলাল (৪০), মো.দেলোয়ার হোসেন (৪৫), মো.হায়দার (৩৫), মো.ইছাহাক মিয়া (৫০), মো.হালিম (৩৫), মো.ছগির (৪০), মো.সালাম (৩৪), মো.হারুন (২৩) ও মো.আবু হানিফ(৪৫)।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD