1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
বুধবার, ০৭ জুন ২০২৩, ০৪:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কয়লার অভাবে বন্ধ পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র” তীব্র গরমে বিদ্যুতের লোডশেডিং!  পাথরঘাটায় পরিত্যক্ত ভবনে লাইব্রেরী” প্রচন্ড তাপদাহে টিনশেডে শিশুদের ক্লাস! মঠবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের “সভাপতি নাজমুল-সম্পাদক কামরুল! হিজলায় প্রতিবন্ধী ও অসহায় পরিবারের মাঝে এফ এ আর গ্রুপের গরু বিতরণ জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩’ ভান্ডারিয়ায় কলেজ পর্যায় শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক “নুরুজ্জামান হাওলাদার ঘূর্ণিঝড়ে জন্ম নিয়েছে শিশু” মা’ নাম রেখেছে মোখা! ভান্ডারিয়ায় শিক্ষক কর্মচারী ঐক্য জোটের কমিটি গঠন, সভাপতি মনির-সম্পাদক পলাশ! পিরোজপুর জেলা জাতীয় যুব সংহতির”  হাফিজুর রহমান আহবায়ক ও আবুল কালাম সদস্য সচিব। মঠবাড়িয়ায় মানবসেবা সংগঠনের পক্ষ থেকে অসুস্থ ছাত্রীকে “আর্থিক সহায়তা। র‌্যাবের অভিযানে “মঠবাড়িয়া পুলিশের উপর হামলার ৫ আসামি গ্রেপ্তার।

সাংবাদিকের ব্যাবসা প্রতিষ্ঠানে হামল, ২০ লাখ টাকার ক্ষতি

পাথরঘাটা প্রতিনিধিঃ সুমন মোল্লা
  • আপডেট সময় : বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১
  • ২৩৬ বার পঠিত

বরগুনার পাথরঘাটায় মোহনা টেলিভিশনের পাথরঘাটা প্রতিনিধি সুমন মোল্লার ব্যাবসা প্রতিষ্ঠানে হামলার করেছে দুবৃত্তরা। এ হামলায় তার প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকেল ৫ টার দিকে পৌরসভার কেজি স্কুল রোডে এ ঘটনা ঘটে। হামলার সময় ২ টি কম্পিউটার, ২টি ল্যাপটপ, ৪টি ক্যামেরা, সিসিটিভি ক্যামেরা ও দোকানের মালামাল ভাংচুর করে রাস্তায় ফেলে রাখে তারা। সাংবাদিক সুমন মোল্লা জানান, পৌর নির্বাচন নিয়ে পাথরঘাটা থানার সামনে দুই গ্রুপের সংঘর্ষ বাদলে আমি দোকান থেকে বের হয়ে সেখানে তথ্য সংগ্রহ করতে যাই। তার কিছুক্ষন পরেই সুনতে পাইম আমার দোকানে হামলা করেছে কিছু ছেলে। এ সময় আমার দোকানে রাখা ৪টি ক্যামেরা, দুইটি কম্পিউটার, দুইটি ল্যাপটপ ও দোকানের মামামাল ভেঙ্গে রাস্তায় ফেলে দেয় তারা। এতে আমার প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। কেন আমার দোকানে হামলা, কারা করেছে? আমার দোকানের কর্মচারী ইয়াছিনকেও মারধর করেছে। তিনি আরো জানান, দুদিন আগে আমাকে একজন মোবাইল ফোনে হুমকি দিয়েছিল তার ছেলেরা আমাকে ছারবেনা, আমার সন্ধেহ হয় সেই এগুলো করিয়েছে। এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল) মো. তোফায়েল আহমেদ সরকার মুঠোফোন জানান, এ রকম ঘটনার কথা আমরা এখন পর্যন্ত জানিনা, আভিযোগ দিলে তদন্ত করে দেখা হবে।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD