1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

সাংবাদিকের ব্যাবসা প্রতিষ্ঠানে হামল, ২০ লাখ টাকার ক্ষতি

পাথরঘাটা প্রতিনিধিঃ সুমন মোল্লা
  • আপডেট সময় : বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১
  • ২৩০ বার পঠিত

বরগুনার পাথরঘাটায় মোহনা টেলিভিশনের পাথরঘাটা প্রতিনিধি সুমন মোল্লার ব্যাবসা প্রতিষ্ঠানে হামলার করেছে দুবৃত্তরা। এ হামলায় তার প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকেল ৫ টার দিকে পৌরসভার কেজি স্কুল রোডে এ ঘটনা ঘটে। হামলার সময় ২ টি কম্পিউটার, ২টি ল্যাপটপ, ৪টি ক্যামেরা, সিসিটিভি ক্যামেরা ও দোকানের মালামাল ভাংচুর করে রাস্তায় ফেলে রাখে তারা। সাংবাদিক সুমন মোল্লা জানান, পৌর নির্বাচন নিয়ে পাথরঘাটা থানার সামনে দুই গ্রুপের সংঘর্ষ বাদলে আমি দোকান থেকে বের হয়ে সেখানে তথ্য সংগ্রহ করতে যাই। তার কিছুক্ষন পরেই সুনতে পাইম আমার দোকানে হামলা করেছে কিছু ছেলে। এ সময় আমার দোকানে রাখা ৪টি ক্যামেরা, দুইটি কম্পিউটার, দুইটি ল্যাপটপ ও দোকানের মামামাল ভেঙ্গে রাস্তায় ফেলে দেয় তারা। এতে আমার প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। কেন আমার দোকানে হামলা, কারা করেছে? আমার দোকানের কর্মচারী ইয়াছিনকেও মারধর করেছে। তিনি আরো জানান, দুদিন আগে আমাকে একজন মোবাইল ফোনে হুমকি দিয়েছিল তার ছেলেরা আমাকে ছারবেনা, আমার সন্ধেহ হয় সেই এগুলো করিয়েছে। এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল) মো. তোফায়েল আহমেদ সরকার মুঠোফোন জানান, এ রকম ঘটনার কথা আমরা এখন পর্যন্ত জানিনা, আভিযোগ দিলে তদন্ত করে দেখা হবে।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD