1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

সন্ত্রাসীদের কোপে মঠবাড়িয়ার “জাপা নেতার পা বিচ্ছিন্ন।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৮ বার পঠিত

মঠবাড়িয়ায় সন্ত্রাসীদের কোপে “জাপা নেতার পা বিচ্ছিন্ন।

তৃণমূল প্রতিনিধিঃ  পিরোজপুরের মঠবাড়িয়ায় তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির (জাপা)র সাধারণ সম্পাদক শফিকুল ইসলামকে (৪৫) কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। এতে তার শরীর থেকে বাম পা বিচ্ছিন্ন হয়ে গেছে। পেটের ভূরি বের হয়ে গেছে এছাড়া তার শরীরে‌ একাধিক কোপের চিহ্ন রয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার তুষখালী-মঠবাড়িয়া সড়কের ফরাজি বাড়ির সামনের সড়কে এ ঘটনা ঘটে।
আহত শফিকুল ইসলাম তুষখালী ইউনিয়নের আইয়ুব আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায় রফিকুল ইসলাম বাড়ি থেকে,মটর সাইকেলে মঠবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে যাচ্ছিলেন। পথে মাঝেরপুল ফরাজি বাড়ির সংলগ্ন সড়কে পিছন থেকে একটি মাহেন্দ্র গাড়ি এসে ধাক্কা মেরে শফিকুল কে ফেলে দিয়ে গাড়ি থেকে বের হয়ে এলোপাতারি কুপিয়ে তার বাম পা বিচ্ছিন্ন করে দেওয়া হয় এবং শরীরের বিভিন্ন কুপিয়ে রক্তাক্ত করে ফেলে রেখে যায়। পরে আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। স্থানীয় জাতীয় পার্টির নেতাদের দাবি সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে এই হামলা করেছে আমরা এর কঠিন বিচার দাবি করছি।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফেরদৌস ইসলাম বলেন, তার শরীরের বিভিন্ন স্থানে কোপের দাগ আছে। পা বিচ্ছিন্ন অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বরিশাল ওখানে থাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জানান, এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। অভিযান চলছে। আশা করছি ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করতে পারব।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD