1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

বিসিএস শিক্ষক ক্যাডারের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে কর্মবিরতি ও মানববন্ধন।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ১৫১ বার পঠিত

বিসিএস শিক্ষক ক্যাডারের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে কর্মবিরতি ও মানববন্ধন

তৃণমূল প্রতিনিধিঃ  গত ৮ জুন ময়মনসিংহ গফরগাঁও সরকারি কলেজের সাধারণ শিক্ষা ক্যাডার কর্মকর্তার উপর সন্ত্রাসী হামলা ও কলেজের সরকারি সম্পত্তি ভাঙচুর  লুটপাটের প্রতিবাদে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি সরকারি সোহরাওয়ার্দী কলেজ, পিরোজপুর ইউনিটের উদ্যোগে কলেজ ক্যাম্পাসে ১২জুন সকালে কর্মবিরতি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১১ টা থেকে ১২ টা পর্যন্ত (এক ঘন্টা) কর্মবিরতি ও মানববন্ধনে উপস্থিত শিক্ষকরা উক্ত সন্ত্রাসী কর্মকাণ্ডে সকল আসামিদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবীতে তুলে উপস্থিত বক্তব্য রাখেন সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ প্রফেসর সৈয়দ আলী আজম, উপাধ্যক্ষ প্রফেসর মুজিবুর রহমান বাবুল, বিসিএস সাধারণ শিক্ষা সমিতি সরকারি সোহরাওয়ার্দী কলেজ পিরোজপুর ইউনিট এর সভাপতি জনাব মাসুদ আহমেদ, সম্পাদক জনাব মো. হাবিবুল্লাহ হাওলাদার, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক কাজী জাহাঙ্গীর আলম।এসময় উপস্থিত ছিলেন রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক সমরজিৎ হাওলাদার সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

এসময় বক্তারা আরো বলেন শুধু গফরগাঁয়ে নয় বাংলাদেশ সকল শিক্ষাপ্রতিষ্ঠান গুলোতে সন্ত্রাসী কর্মকাণ্ড যেন না হয় সেদিকে সরকারের কঠোর নজরদারির দাবি তুলেন।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD