1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

মোটরসাইকেল চালিয়ে সচিবালয়ে এমপি,মাশরাফি

নিজস্ব প্রতিনিধি:-
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ৩৯০ বার পঠিত

মোটরসাইকেল চালিয়ে সচিবালয়ে এমপি,মাশরাফি

ক্রিকেটের পাশাপাশি মোটরসাইকেল প্রীতি রয়েছে মাশরাফি বিন মর্তুজার। ২২ গজের পাশাপাশি সময়-সুযোগ পেলে রাস্তায়ও ঝড় তুলেন ‘নড়াইল এক্সপ্রেস’।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়কত্ব ছাড়ার পর দীর্ঘদিন ধরে ক্রিকেটে অনিয়মিত মাশরাফি। তারমধ্যে নড়াইল-২ আসন থেকে সাংসদ নির্বাচিত হওয়ায় তার কাঁধে দায়িত্বও বেড়েছে ঢের।

এদিকে রাজধানীতে জ্যাম যেন নিত্যনৈমত্তিক ব্যাপার। ঠিক সময়ে গন্তব্যে পৌঁছাতে হিমশিম খেতে হয় সাধারণ কর্মজীবি মানুষদের।

এবার সেই সাধারণ মানুষদের কাতারে দেখা গেলো মাশরাফিকে। কোনো প্রকার ‘ভিআইপি’ সুবিধা না নিয়ে মোটরসাইকেলে চড়ে সচিবালয়ে গেলেন দেশের ক্রিকেটের অন্যতম নায়ক।

কমলা রঙের পাঞ্জাবি, কালো হেলমেট পরে জ্যামের মধ্যে বাইকের ড্রাইভিং সিটে বসা মাশরাফির ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সঙ্গে তার পেছনে বসা আরেকজন। জ্যামের মধ্যে বাইকে বসে যেন ‘অপেক্ষার প্রহর’ গুণছেন দু’জনে।

মাশরাফির ছোট ভাই মোরসালিন মুর্তজা দু’টি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘নড়াইলের উন্নয়নের জন্য সচিবালায়ের উদ্দেশে। চেনা যায়?’

সোমবার (২২ মার্চ) সচিবালয়ে জরুরি কাজ ছিলো জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল থেকে আওয়ামী লীগের ব্যানারে নির্বাচিত সংসদ সদস্য মাশরাফির। জ্যামের কারণে দ্রুত গন্তব্যস্থলে পৌঁছানোর স্বার্থে নিজে মোটরসাইকেল চালিয়ে যথাসময়ে সচিবালয়ে পৌঁছান তিনি। মাশরাফির সেই সময়কার এই দু’টি ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD