1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

ভারতে হিমবাহ ধসে ভয়াবহ বন্যা, নিহত বেড়ে ১৪, নিখোঁজ ১৭০

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : সোমবার, ৮ ফেব্রুয়ারি, ২০২১
  • ২১৫ বার পঠিত

ভারতে উত্তরাখন্ডের চামোলি জেলায় নন্দাদেবী শিখরের কাছে রবিবার একটি গ্লেসিয়ার বা হিমবাহ ধসে ভাটির বিস্তীর্ণ এলাকাকে ভাসিয়ে নিয়ে গেছে। এতে এখন পর্যন্ত ১৪ জন নিহত হয়েছেন। নিখোঁজ রয়েছেন আরও ১৭০ জন।

প্রতিবেদনে বলা হয়েছে, হিমবাহ ধসের কারণে অলকানন্দা ও ধৌলিগঙ্গা নদীতে ভয়াবহ বন্যার দেখা দিয়েছে। সেখানে ভাটিতে যে ঋষিগঙ্গা বিদ্যুৎকেন্দ্র রয়েছে, বন্যার প্রথম আঘাতটা সেখানেই আছড়ে পড়ে। এছাড়া পানির তোড়ে পাঁচটি সেতু ভেসে গেছে, ক্ষতিগ্রস্ত হয়েছে ঘরবাড়ি।

উত্তরাখন্ডের স্টেট ডিজ্যাস্টার রেসপন্স ফোর্সের (রাজ্য দুর্যোগ মোকাবেলা বাহিনী) ডিআইজি ঋধিম আগরওয়ালকে উদ্ধৃত করে সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, ওই বিদ্যুৎকেন্দ্রের দেড়শোরও বেশি কর্মীর কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না।এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, নিখোঁজ ১৭০ জনের মধ্যে ১৪৮ জন ওই বিদ্যুৎকেন্দ্রের। এখন পর্যন্ত ১৪ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD