1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

ভান্ডারিয়া উন্নয়ন পরিষদের উদ্যোগে দুস্থদের মাঝে  শীতবস্ত্র বিতরন

নিজস্ব প্রতিনিধি:-
  • আপডেট সময় : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ৩২১ বার পঠিত

ভান্ডারিয়া উন্নয়ন পরিষদের উদ্যোগে

দুস্থদের মাঝে  শীতবস্ত্র বিতরন

নিজস্ব প্রতিনিধি:- পিরোজপুরের ভান্ডারিয়ায় প্রতি বছরের ন্যায় এবছরও (৯ম তম) ভান্ডারিয়া উন্নয়ন পরিষদের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে (২০২১ শীতকালীন কার্যক্রম) শীতবস্ত্র বিতরন (২৬ নভেম্বর) শুরু হয়েছে ।
আজ ভান্ডারিয়া দেড় শতাধিক গরীব দুঃস্থ-অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়। পর্যাক্রমে উপজেলা ব্যাপী ৫০০ দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে।

শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, মোঃ এহসাম হাওলাদার। ভান্ডারিয়া উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা মোঃ সামসুদ্দিন খান শিপলু এবং সভাপতি সৈয়দ মাইনুল ইসলাম মঈন এ উপস্থিতিতে

         বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন              মোহনা টেলিভিশনের পিরোজপুর জেলা প্রতিনিধি এইচ এম জুয়েল, দৈনিক সমকালের ভান্ডারিয়া প্রতিনিধি মোঃ ছগীর হোসেন, সংগঠনের সহ সভাপতি মোঃ আল আমিন হোসেন, প্রচার সম্পাদক মোঃ মিজানুর।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভান্ডারিয়ার পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মানিক, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ চপল হাওলাদার, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ ইমরান, উপস্থিত ছিলেন ভান্ডারিয়া উন্নয়ন পরিষদের সহ সভাপতি মোঃ আমিনুল ইসলাম খান, যুগ্ম সাধারণ সম্পাদক দিপু সাহা, কামরুজ্জামান টুকু ফরাজী, সাংগঠনিক সম্পাদক কাজী রাসেল, কোষাধ্যক্ষ সৈয়দ জাবির প্রমুখ।

ভান্ডারিয়া উন্নয়ন পরিষদের (দানশীল ব্যক্তিদের) প্রতিবছর সেরা করদাতা হিসেবে স্বীকৃতি স্বরূপ সংগঠন থেকে বিশেষ সম্মাননা (ক্রেস্ট) দেওয়া হয়। এবছর সেরা দাতা হিসেবে স্বীকৃতি পেয়েছেন। বিআরটিএ সহকারী পরিচালক মোঃ শাহ আলম, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল কাদের মজুমদার, মোঃ সাহাদাত হোসেন চৌধুরী ও বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর হোসেন লিয়নকে।

ভান্ডারিয়া উন্নয়ন পরিষদের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরন-২০২১ এর তহবিল সংগ্রহে পরিচালনা পর্ষদের মধ্যে থেকে একটি প্রতিযোগিতা ঘোষনা করা হয়। তারি ধারাবাহিকতায় এ বছর প্রতিযোগিতায় ভান্ডারিয়া ‍উন্নয়ন পরিষদের প্রচার সম্পাদক মোঃ মিজানুর রহমান প্রথম, সাংগঠনিক সম্পাদক মোঃ হাফিজুর রহমান দ্বিতীয় এবং কোষাধ্যক্ষ সৈয়দ জাবির তৃতীয় স্থান অর্জন করেছেন।

উল্লেখ্য: ভান্ডারিয়া উন্নয়ন পরিষদ একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। বিভিন্ন দানশীল ব্যক্তি সংগঠনের সদস্য ও ফেসবুক বন্ধুদের সহযোগিতায় এই সংগঠনের মাধ্যমে সুবিধাবঞ্চিত দুস্থ ও অসহায় মানুষদের মাঝে নানাবিধি কার্যক্রম পরিচালনা করে আসছেন। যেমন সেলাই মেশিন, রিক্সা ভ্যান, চিকিৎসাসেবা, শিক্ষাবৃত্তি, শাড়ি লুঙ্গি, শীতবস্ত্র সহ সামাজিক সহযোগিতা করে যাচ্ছে।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD