1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

ভান্ডারিয়ায় পেট্রোল বোমা দিয়ে  প্রতিদ্বন্ধি প্রার্থীকে ফাঁসাতে গিয়ে পুলিশের জালে ফেঁসে গেলেন “রতন”

নিজস্ব প্রতিনিধি:-
  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারি, ২০২২
  • ৪৪৮ বার পঠিত

ভান্ডারিয়ায় পেট্রোল বোমা দিয়ে

 প্রতিদ্বন্ধি প্রার্থীকে ফাঁসাতে গিয়ে

পুলিশের জালে ফেঁসে গেলেন “রতন”

 

নিজস্ব প্রতিনিধি:- পিরোজপুরের ভাণ্ডারিয়ার ইকড়ি ইউনিয়নের প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে পেট্রোল বোমা দিয়ে ফাঁসাতে গিয়ে পুলিশের জালে ফেঁসে গেলেন রতন সমাদ্দার (৪৫) নামের এক যুবক।

সোমবার তাকে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। গ্রেফতারকৃত রতন সমাদ্দার উপজেলার ইকড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা নির্মল সমাদ্দারের ছেলে।

ভান্ডারিয়া থানার উপ-পরিদর্শক বজলুর রহমান জানান, আগামী ৫ জানুয়ারী পঞ্চম ধাপের ইউপি নির্বাচনের ইকড়ি ইউনিয়ন পরিষদের ৭-৮-৯ ওয়ার্ড সংরক্ষিত মহিলা ইউপি সদস্য শিল্পী রানীর প্রতিপক্ষ প্রার্থী, অর্পনা রাণীর নির্দেশে তার আত্মীয় রতন সমদ্দার নামের ওই যুবক অপর দুই সহযোগীর সহায়তায় শিল্পী রানীর বসতবাড়ীর বারান্দার একটি ফাঁকা দিয়ে একটি ব্যাগে মুড়িয়ে ৭টি প্রেট্রোল বোমা রেখে নিজেকে মঠবাড়ীয়ার কবির হোসেন পরিচয় দিয়ে ৯৯৯ এ ফোন করে জানায় যে, শিল্পী রানীর বাড়ীতে পেট্রোল বোমা রয়েছে। পুলিশ এ সংবাদের ভিত্তিতে রোববার রাতেই তার বাড়ী থেকে পেট্রোল বোমা উদ্ধার করে। পরে পুলিশের সন্দেহ হলে ৯৯৯ আসা ফোনের সূত্র ধরে রতন সমদ্দার পরিচয় পায় এবং তাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে রতন থানা পুলিশের কাছে পেট্রোল বোমা নিজে রাখার কথা স্বীকার করে।

ভাণ্ডারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুমুর রহমান বিশ্বাস জানান, এ ঘটনায় সোমবার দুপুরে বিস্ফোরক দ্রব্য আইনে ভান্ডারিয়া থানায় একটি মামলা হয়েছে। পুুলিশ এ মামলায় ইকড়ি ইউনিয়নের রতন সমদ্দার নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছ।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD