1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

ভান্ডারিয়ায় দুস্থ ও শারীরিক প্রতিবন্ধীদের মাঝে ইজিবাইক বিতরন

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ৩৪১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের ভান্ডারিয়ায় মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ইজিবাইক বিতরণ ও ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম শতবর্ষ ও মহান বিজয় দিবসের ৫০তম বর্ষে পদার্পণ উপলক্ষে গরিব,দুঃস্থ ও কর্মক্ষম শারীরিক প্রতিবন্ধীদের মাঝে ইজিবাইক বিতরণ ও ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেছেন ভাণ্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম।

আজ ১৬ ডিসেম্বর সকালে ১৬ জন দুঃস্থ ও প্রতিবন্ধি ব্যক্তিদের মিরাজুল ইসলামের নামে প্রতিষ্ঠিত মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে ইজিবাইকের চাবি তুলে দেওয়া হয়।

এছাড়াও ভাণ্ডারিয়ায় উপজেলা পরিষদ চত্বরে সকাল ৯ টা থেকে একটি ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা হয়। ক্যাম্পে ফ্রি চিকিৎসা সেবা গ্রহণ করেন এলাকার হাজারের বেশি মানুষ। কাম্পে আগত রোগীদের বিনামূল্যে চিকিৎসাপত্র ও ঔষধ বিতরণ করা হয়।

এ বিষয়ে মিরাজুল ইসলাম বলেন, মহান বিজয় দিবসের ৫০তম বর্ষ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম শতবর্ষে আজ আমাদের এলাকায় ১৬ জন মানুষের কর্ম ব্যবস্থার জন্য ইজিবাইক বিতরণ করেছি।

এছাড়াও গরিব অসহায় মানুষের জন্য ফ্রি মেডিক্যাল ক্যাম্পের ব্যবস্থা করেছি। যাতে চিকিৎসা বঞ্চিত মানুষ গুলো চিকিৎসা পায়। ভবিষ্যতে ও আমরা এই ধরনের সেবামূলক কর্মকাণ্ড অব্যাহত রাখব।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD