1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

ভান্ডারিয়ায় ৭ম শ্রেণী ছাত্রী অন্তসত্ত্বা” ধর্ষণের অভিযোগ এনে থানায় মামলা।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ৫৭৭ বার পঠিত

ভান্ডারিয়ায় ৭ম শ্রেণী ছাত্রী অন্তসত্ত্বা”

ধর্ষণের অভিযোগ এনে থানায় মামলা।

ভান্ডারিয়া প্রতিনিধঃ  পিরোজপুরের ভান্ডরিয়া উপজেলার রাজপাশা গ্রামে ৭ম শ্রেণীতে পড়ুয়া এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগি পরিবার।

(২১জুলাই) বৃহস্পতিবার রাতে আবুল কালাম (৩৫) নামে এক ব্যক্তিকে আসামি করে ভান্ডরিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন মেয়েটির বাবা।  উক্ত, আবুল কালাম রাজপাশা গ্রামের মো. এছাহাক আলীর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ওই মাদ্রাসা ছাত্রীর চাচাতো ভগ্নিপতি ৩ সন্তানের জনক উপজেলার রাজপাশা গ্রামের আবুল কালাম গত ১০ ফেব্রুয়ারি ফুসলিয়ে তার ফাঁকা বাড়ীতে নিয়ে মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে। এরপরে তাকে টাকা পয়সা ও বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। পরবর্তীতে মেয়েটির শারীরিক পরিবর্তন দেখে পরিবারের সন্দেহ হলে বড় বোন তাকে নিয়ে ভাণ্ডারিয়া লাবন্য ক্লিনিক এন্ড ডায়গনস্টিক সেন্টারে পরীক্ষা করিয়ে জানতে পারেন সে ৬ মাসের অন্তসত্ত্বা।এ ঘটনায় সুষ্ঠু বিচারের দাবিতে মেয়েটির বাবা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে ভান্ডরিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে।

ভান্ডরিয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০, সংশোধনী ২০০৩ এর ৯ (১) ধারায় ভাণ্ডারিয়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে। আসামি গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে।

এদিকে, দিন দিন অপরাধ সংগঠিত বেড়ে যাওয়ায় অভিভাবকদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। ভান্ডারিয়ার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে যথাযথ কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন সচেতন মহল ।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD