1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

ভান্ডারিয়ায় নিখোঁজের একদিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

ভান্ডারিয়া প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ৩৭৭ বার পঠিত

ভান্ডারিয়ায় নিখোঁজের একদিন পর

 স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

শহিদুল ইসলাম ভান্ডারিয়া থেকে:- পিরোজপুরের ভাণ্ডারিয়ায় নদমূলা গ্রামের নিখোঁজের একদিন পর শান্ত হাওলাদার (১৪) নামের এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে ভান্ডারিয়া থানা পুলিশ।

শুক্রবার(৩ ডিসেম্বর) বিকেলে নদমূলা গ্রামের একটি জোর খাল থেকে লাশটি উদ্ধার করা হয়। সে ভান্ডারিয়া উপজেলা নদমূলা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের নদমূলা গ্রামের রাজমিস্ত্রি মোঃ লোকমান হাওলাদারের ছেলে এবং নদমূলা মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র।

শান্তর বাবা লোকমান হাওলাদার জানান, শান্ত বৃহস্পতিবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। নিখোঁজের একদিন পরে শুক্রবার বিকেলে এলাকাবাসী স্থানীয়রা নদমূলা গ্রামে জাকারিয়া হাওলাদারের বাড়ি সংলগ্ন একটি জোর খালে ছেলেটির মরদেহ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

শান্তর মা রুবী বেগম আত্মনাদ করে জানান, শান্ত বৃহস্পতিবার নদীতে মাছ ধরে দুপুরে বাসায় আশে। দুপুরের খাবার খেয়ে বিকেলে বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এদিকে ছেলে শান্ত নিখোঁজ হওয়ায় পিতা লোকমান হোসেন (২ ডিসেম্বর বৃহস্পতিবার) ভান্ডারিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

ভাণ্ডারিয়া থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, এ ঘটনার মৃত শান্তর পিতা লোকমান হোসেন বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন উক্ত মামলার তদন্তভার এস আই মোশারফ হোসেনকে দায়িত্ব দেওয়া হয়েছে।এদিকে লাশ উদ্ধার করতে পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল মঠবাড়িয়া-ভান্ডারিয়া) মোহাম্মদ ইব্রাহিম ও পিভিআই’র  একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এবং ময়না তদন্তের জন্য লাশ পিরোজপুর মর্গেপ্রেরণ করা হবে।

এদিকে মোহাম্মদ ইব্রাহীম, অতিরিক্ত পুলিশ সুপার।মঠবাড়িয়া সার্কেল, পিরোজপুর। তৃণমূল সংবাদকে জানান মামলা হওয়ার আগেই স্বল্পতম সময়ের মধ্যে স্কুল ছাত্রর হত্যার রহস্য উদঘাটন ও আসামি গ্রেফতার এবং ভিক্টিমের খোয়া যাওয়া মোবাইল উদ্ধার করা সম্ভব হয়েছে

অপরদিকে: স্কুলছাত্র শান্তর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD