1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

ভাণ্ডারিয়া খাদ্য গুদামের ওসিএলএসডি’র বিদায় সংবর্ধনা

ভান্ডারিয়া প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ৩৪৫ বার পঠিত

ভাণ্ডারিয়া খাদ্য গুদামের

ওসিএলএসডি বিদায় সংবর্ধনা

 

ভান্ডারিয়া প্রতিনিধি:- ভান্ডারিয়ার খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এল এসডি মোঃ মেজবা কবির রুবেল এর বিদায়ী সংবর্ধনা বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) খাদ্য গুদামের আঙ্গিনায় অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মেজবা কবির ২০১৪ সালের ব্যাচে খাদ্য পরিদর্শক হিসেবে কর্মজীবন শুরু করেন এবং ২০১৮ সালে ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এল এসডি হিসেবে ভান্ডারিয়া খাদ্য গুদামে যোগদান করেন।

এসময় উক্ত স্থানে ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এল এসডি হিসেবে যোগদান করেন খাদ্য পরিদর্শক ৩৪ তম বিসিএস (নন ক্যাডার) সুমন চন্দ্র মন্ডল।

বিদায় অনুষ্ঠানের অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মোশারফ হোসেন সাধারণ সম্পাদক বাংলাদেশ খাদ্য পরিদর্শক সমিতির বরিশাল বিভাগ ও উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ভোলা সদর। সাংবাদিক এইচ এম জুয়েল মোহনা টেলিভিশন পিরোজপুর জেলা।

মোঃফারুক হোসেন দপ্তর সম্পাদক খাদ্য পরিদর্শক সমিতি ও ভারপ্রাপ্ত কর্মকর্তা খেপুপাড়া এলএস ডি কলাপাড়া।মোঃসিরাজুল ইসলাম সংস্কৃতিক বিষয়ক সম্পাদক খাদ্য পরিদর্শক সমিতি ও উপখাদ্য পরিদর্শক বানারীপাড়া। মোঃনজরুল ইসলাম সদস্য খাদ্য পরিদর্শক ও সি এস ডি বরিশাল ।মো রাসেল হাওলাদার ভারপ্রাপ্ত কর্মকর্তা দশমিনা এল এস ডি। মোঃ হাসান কবির ভারপ্রাপ্ত কর্মকর্তা এলএসডি চরফ্যাশন।

আরো উপস্থিত ছিলেন ভান্ডারিয়ার ফুট গ্র্যান্ড লাইসেন্স কর্তিক ফেয়ার কাট ও ওএমএস ডিলার, সাংবাদিক, স্থানীয় ব্যবসায়ী, উপজেলা খাদ্য ও গোডাউনের কর্মচারীবৃন্দ, শ্রমিক গান।

এসময় উপস্থিত অতিথিরা বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এলএসডি মেজবা কবির রুবেলকে বরিশাল ও পটুয়াখালী জেলা পরিদর্শক ফোরামের পক্ষ থেকে পৃথক পৃথক ক্রেস্ট তুলে দেওয়া হয়।

এদিকে উক্ত পদে যোগদানকৃত ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন চন্দ্র মন্ডল কে ফুলের তোড়া দিয়ে উপস্থিত কর্মকর্তা-কর্মচারীবৃন্দ বরণ করে নেন। এবং তাদের কর্মজীবনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD