1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

ভাণ্ডারিয়ায় মৎস্যজীবী ও জেলেদের নিয়ে কোস্ট গার্ড কর্তিক জনসচেতনামূলক সভা 

নিজস্ব প্রতিনিধি:-
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ২৮৭ বার পঠিত

 ভাণ্ডারিয়ায় জেলে মৎস্যজীবী নিয়ে

বাংলাদেশ কোস্ট গার্ড কর্তিক

জনসচেতনামূলক সভা 

ভান্ডারিয়া প্রতিনিধি:- মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকাল ১০ ঘটিকার সময়। পিরোজপুরের ভাণ্ডারিয়ায় নদমুল্লা শিয়ালকাঠি ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স হলরুমে। প্রায় শতাধিক মৎস্যজীবী, মৎস্য ব্যবসায়ী ও জেলেদের নিয়ে বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন জোনাল কমান্ডার এর উদ্যোগে এক জনসচেতনামূলক কর্মসূচি পালিত হয়েছে।

উক্ত কর্মসূচিতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন কার্যালয়ের লে: এম নাজমুল হাসান (এক্স) বিএন কন্টিজেন্ট কমান্ডার। আরো উপস্থিত ছিলেন ভান্ডারিয়া থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ মেহেদী হাসান, এমন জাকির হোসেন পেটি অফিসার বাংলাদেশ কোস্ট গার্ড, ভাণ্ডারিয়ার মৎস্য ফিল্ড অফিসার নাসির উদ্দিন আহমেদ, মোহনা টিভি পিরোজপুরের সাংবাদিক এইচ এম জুয়েল, নিউজ 24 টিভির পিরোজপুরের সাংবাদিক ইমন চৌধুরি, স্থানীয় জনপ্রতিনিধি, ও মৎস্যজীবী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান আলোচক ইলিশের জাটকা নিধন নদীপথে চোরাকারবারি, মাদকদ্রব্য ও সুন্দরবনের মানব সম্পদ পাচার রোধে বিভিন্ন দিক নিয়ে সচেতন মূলক আলোচনা করেন। এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন আমরা সর্বদাই জেলে তথা নদীপথে চলাচলকারীদের সুবিধার্থে নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছি।

বিশেষ করে যারা মৎস্য আহরণ কারি নদীপথে দস্যু ডাকাত ও অবৈধ ব্যক্তিদের আক্রমণের শিকার হলে আমাদের কোস্ট গার্ড স্টেশন অথবা জোনাল কার্যালয়ে কর্মকর্তাদের সাথে মোবাইলের মাধ্যমে যোগাযোগ করলে দুষ্কৃতকারীদের বিরুদ্ধে  ব্যবস্থা নিব।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD