1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

ভাণ্ডারিয়ায় নকল পণ্য বিক্রির দায়ে ৫০হাজার টাকা জরিমানা আদায়।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ১৩৮ বার পঠিত

ভাণ্ডারিয়ায় নকল প্রসাধনী সামগ্রী বিক্রির দায়ে ভ্রাম্যমান আদালতে ৫০হাজার টাকা জরিমানা

তৃণমূল প্রতিনিধিঃ  পিরোজপুরের ভান্ডারিয়ায় নকল প্রসাধনী সামগ্রী বিক্রয়ের অপরাধে দুই ব্যক্তিকে ৫০হাজার টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও‌ ভাণ্ডারিয়ায় সহকারী কমিশনার ভূমি “রুমানা আফরোজ।

বৃহস্পতিবার (৩০জুন) দুপুরে ভান্ডারিয়া পৌর শহরের বটতলা নামক স্থানে নারায়নগঞ্জের ফতুল্লা এলাকার জামাল হোসেন (৪৫) এবং একই এলাকার সেলিম হোসেন (৩২) নামের দুই ব্যক্তি বটতলা এলাকার ব্যবসায়ীদের কাছে স্বল্পমূল্যে এ পণ্য বিক্রয়কালে হাতে নাতে ধরাপড়ে এই অপরাধ কথা স্বীকার করলে ভ্রাম্যমান আদালত বসিয়ে উভয়কে ২০০৯সালের ভোক্তা অধিকার আইনের ৪১ধারায় প্রত্যেককে ২৫হাজার টাকা করে দু’জনকে মোট ৫০হাজার টাকা জরিমানা আদায় করে এবং থানা পুলিশের উপস্থিতিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট নকল প্রসাধনী সামগ্রী ধ্বংস করে ফেলে এবং বিপননকারী ও দোকানীদের নকল ও ভূয়া কোম্পাণীর মালামাল ক্রয়-বিক্রয়ের বিষয়ে কঠোর সতর্ক রেন।

উল্লেখ্য কোরবানি ঈদকে সামনে রেখে নকল প্রসাধনী সামগ্রীর একটি চালান ভান্ডারিয়া বিক্রয়ের জন্য নিয়ে আসছে এমতাবস্থায় গোপন সংবাদে ভিত্তিতে এই  অভিযান পরিচালনা করেন “নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD