1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

ভাণ্ডারিয়ায় জাতীয় যুবসংহতির  উদ্যোগে জেপি চেয়ারম্যানের জন্য  দোয়া ও ইফতার মাহফিল।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ২৩১ বার পঠিত

ভাণ্ডারিয়ায় জাতীয় যুবসংহতির

 উদ্যোগে জেপি চেয়ারম্যানের জন্য

 দোয়া ও ইফতার মাহফিল।

ভান্ডারিয়া প্রতিনিধি:- পিরোজপুর ভান্ডারিয়া উপজেলায় (১৮ এপ্রিল সোমবার) শেখ কামাল অডিটোরিয়ামে জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান সাংসদ আনোয়ার হোসেন মঞ্জুর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় জাতীয় যুবসংহতি ভান্ডারিয়া শাখা উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ইফতার দোয়ার অনুষ্ঠানে ভান্ডারিয়া যুবসংহতি সভাপতি রেজাউল হক রেজভী জমাদ্দারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টি (জেপি) ভান্ডারিয়া শাখা যুগ্ন আহবায়ক গোলাম সরোয়ার জমাদ্দার, বিশেষ অতিথি জেপি নেতা শফিকুল আলম খোকন শিকদার, কবির হাওলাদার, মিজানুর রহমান সেন্টু মোল্লা, জামাল উদ্দিন লিটন, মনির হোসেন সরদার, রেজা আহমেদ দুলাল।

দোয়া ও মোনাজাতে জাতীয় পার্টি-জেপি’র চেয়ারম্যান সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এমপির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

যুব সংহতির সদস্য-সচিব মামুনুর রশীদের পরিচালনায় দোয়া ও মোনাজাত শেষে কয়েক শতাধিক নেতাকর্মীদের মাঝে ইফতার ও নৈশ ভোজের আয়োজন করা হয়।এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভান্ডারিয়া উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ওয়ার্কার্স পার্টির নেতা খান মোঃ রুস্তম আলী, একই সংসদীয় উপজেলা ইন্দুরকানী জেপি আহ্বায়ক ও সদর ইউপি চেয়ারম্যান মোঃ শাহিন হাওলাদার, জেপি সদস্য-সচিব ও প্রত্যাশী ইউপি চেয়ারম্যান ইমন তালুকদার, কাউখালী উপজেলার জেপি সহ-সভাপতি মোঃ নুরুল আমিন, সদস্য-সচিব মনজুর মাহফুজ পায়েল, সাংগঠনিক সম্পাদক ও যুব সংহতির সভাপতি জিয়াউল হাসান জুয়েল, যুব সংহতির সদস্য সচিব, নুরুজ্জামান মনু, ছাত্রসমাজের সভাপতি কাইয়ুম শেখ।

সাইদুল ইসলাম মুন্সী সার্বিক তত্ত্বাবধানে আরো উপস্থিত ছিলেন  ভাণ্ডারিয়ার বন্দর ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুস সালাম শিকদার, জেপি নেতা মোশারেফ সর্দার ভাণ্ডারিয়ার ছাত্রলীগের সাবেক সেক্রেটারি ও যুবলীগের জয়েন্ট সেক্রেটারি খায়রুল ইসলাম কাইয়ুম জমাদ্দার, বিভিন্ন ইউনিয়ন থেকে ইউপি সদস্য গণ, উপজেলা ও পৌর এবং ইউনিয়ন থেকে আগত জাতীয় পার্টি, যুব সংহতি ও ছাত্র সমাজের নেতা কর্মী সহ স্থানীয় গণ্যমান্য ও ধর্মীয় সুশীল সমাজের লোকজন উপস্থিত ছিলেন

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD