1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

ভাণ্ডারিয়ায় আল-আরাফাহ ইসলামী ব্যাংকের উদ্যোগে ইফতার মাহফিল ও গ্রাহক সমাবেশ

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৩১০ বার পঠিত

ভাণ্ডারিয়ায় আল-আরাফাহ ইসলামী

ব্যাংকের উদ্যোগে

 ইফতার মাহফিল ও গ্রাহক সমাবেশ

ভান্ডারিয়া প্রতিনিধি:– আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিঃ ভান্ডারিয়া শাখার উদ্যোগে (১৯ এপ্রিল মঙ্গলবার) ভান্ডারিয়া মানিক মিয়া সড়ক তাজ কমিউনিটি সেন্টারে ইফতার মাহফিল ও গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আল-আরাফা ইসলামী ব্যাংক ভান্ডারিয়া শাখা ব্যবস্থাপক আব্দুদ দাইয়ান এর সার্বিক ব্যবস্থাপনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ ভান্ডারিয়া শাখার সভাপতি ফাইজুর রশিদ খসরু জোমাদ্দার, সাবেক সদর চেয়ারম্যান ও জাতীয় পার্টি-জেপি’র যুগ্ন আহবায়ক গোলাম সরোয়ার জোমাদ্দার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান খান মোঃ রুস্তম আলী, বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুস সালাম শিকদার, শাহাবুদ্দিন ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা ফারুক হোসেন, ব্যবসায়ী নিউটন মিয়া, মোহনা টিভি’র সাংবাদিক এইচ এম জুয়েল।

আরো উপস্থিত সমাজ সেবক জাফরান জোমাদ্দার, বিএনপি নেতা মোঃ আলমগীর হোসেন সরদার, আওয়ামী লীগ নেতা ইমরান তালুকদার, ব্যবসায়ী সামজিদ মিয়া, যুবলীগ নেতা গিয়াস উদ্দিন লিটন পেশকার, কাউন্সিলর দেলোয়ার হোসেন, ব্যবসায়ী বাদশা জোমাদ্দার, জাতীয় ছাত্র সমাজের সভাপতি রাহাত জোমাদ্দার, ছাত্রলীগের আহবায়ক রেদওয়ান সিকদার রিচান সহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ধর্মীয় সুশীল সমাজ ও ব্যাংকের গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময আল্লাহর নৈকট্য ও সন্তুষ্টির লাভের জন্য ইফতার ও ডিনারের আয়োজন করা হয়। এসময় ব্যাংকের সকল কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD