1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

ব‌রিশা‌লে সড়ক দুর্ঘটনায় মাদরাসা সুপারসহ নিহত ২

মোঃ ওসমান ডাকুয়াঃ
  • আপডেট সময় : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ২৫৯ বার পঠিত

ব‌রিশাল সদর উপ‌জেলার চন্দ্রমোহন ইউনিয়‌নে ইটবা‌হী ট্রলি ও মোটরসাই‌কে‌লের সংঘ‌র্ষে এক মাদরাসা সুপারসহ দুইজন নিহত হ‌য়ে‌ছেন। এ দুর্ঘটনায় আরেক মাদরাসা শিক্ষক মাওলানা হেলাল উদ্দিনকে গুরুতর আহত অবস্থায় ব‌রিশাল শের-ই-বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে।

 

বুধবার (০৭ এপ্রিল) বেলা সা‌ড়ে ১২টার দি‌কে ভেদু‌রিয়া সড়‌কে এ দুর্ঘটনা ঘ‌টে।

নিহত আব্দুল জ‌লিল টুমচর কেরাম‌তিয়া দা‌খিল মাদরাসার সুপার এবং অপর জনের নাম আলাউদ্দিন। তিনি আহত শিক্ষক হেলাল উদ্দি‌নের ছে‌লে।

ব‌রিশাল মেট্রোপ‌লিটন পু‌লি‌শের বন্দর থানা পু‌লি‌শের পরিদর্শক (তদন্ত) ছানোয়ার হোসেন জানান, টুমচর কেরামতিয়া দাখিল মাদরাসার কাজে চন্দ্রমোহ‌নে যান মাদরাসার সুপার মাওলানা আব্দুল জলিল ও সহকারী শিক্ষক মাওলানা হেলাল উদ্দিন । কাজ শেষে বেলা সাড়ে ১২টার দিকে মাদরাসার সুপার মাওলানা আব্দুল জলিল, সহকারী শিক্ষক মাওলানা হেলাল উদ্দিন এবং তার ছেলে আলাউদ্দিনের মোটরসাইকেলে বরিশালের উদ্দেশে রওয়ানা দেন।

চন্দ্রমোহনের ভেদুরিয়া বাজার সংলগ্ন এলাকায় বরিশাল-বাউফল আন্তঃসড়কে পৌঁছালে ইটবাহী ট্রলির সাথে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মাদরাসার সুপার মাওলানা আব্দুল জলিল এবং মোটরসাইকেল চালক আলাউদ্দিনের মৃত্যু হয়।

ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহত আলাউদ্দিনের বাবা ও মাদরাসার সহকারী শিক্ষক মাওলানা হেলাল উদ্দিন (৫২)। তাকে হাত ও পা ভাঙা অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগে ট্রলি নিয়ে চালক পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি ব‌লে জানান পু‌লি‌শের এই কর্মকর্তা।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD