1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভাণ্ডারিয়ায় পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেওয়া চোরের” অর্ধগলিত লাশ উদ্ধার। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ “পিরোজপুর ছাত্রদলের।  পিরোজপুরে সরকারি কর্মকর্তা ও সন্তানদের সমন্বয়ে ২৯ তম বার্ষিক ক্রিড়া অনুষ্ঠিত! ভান্ডারিয়া উপকূলীয় বাঁধ প্রকল্পের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক হস্তান্তর! নলছিটিতে সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত। নলছিটিতে ভ্রাম্যমান আদালতে দুই জেলেকে অর্থদন্ড। নলছিটিতে গাঁজাসহ যুবক আটক। জমকালো আয়োজনে সাংবাদিক মাসুদ রানা’র “জম্মদিন পালন!! খন্দকার মাহবুবের সম্মানে” সোমবার সুপ্রিম কোর্ট অর্ধদিবস বন্ধ! পিরোজপুরে “খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের ইতিকথা!

বুস্টার ডোজ ‘টিকা’ নেওয়ার পরেও করোনায় আক্রান্ত পিরোজপুরের সিভিল সার্জন ‘জাকী

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ জানুয়ারি, ২০২২
  • ৩৫০ বার পঠিত

বুস্টার ডোজ ‘টিকা’ নেওয়ার পরেও

করোনায় আক্রান্ত হলেন

 পিরোজপুরের সিভিল সার্জন ‘জাকী

 

এইচ এম জুয়েল:- পিরোজপুর জেলার সিভিল সার্জন ডা. হাসানাত ইউসুফ জাকী করোনাভাইরাস এর তৃতীয় ডোজ বুস্টার টিকা গ্রহণ করার পরেও এখন  করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

মঙ্গলবার এ খবর নিশ্চিত করেছেন হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. নিজাম উদ্দিন। সিভিল সার্জন হাসানাত ইউসুফ জাকী। বর্তমানে তিনি তার সরকারি বাসভবনে আইসোলেশনে রয়েছেন

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, কয়েক দিন ধরে তিনি অসুস্থ বোধ করার পর মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকালে জেলা হাসপাতালে র‌্যাপিড টেস্ট করালে রিপোর্ট পজিটিভ আসে।তিনি করোনার টিকার প্রথম ডোজ হিসেবে সিনোফার্মার টিকা নেন। এরপর দ্বিতীয় ডোজও সম্পন্ন করেন। পরে কয়েকদিন আগে বুস্টার ডোজ হিসেবে ফাইজারের টিকার নিয়েছিলেন।

এদিকে: এ খবর শুনে জনমনে আতঙ্ক সৃষ্টি হয়েছে এবং টিকার কার্যকারীতা নিয়ে প্রশ্ন উঠেছে। পিরোজপুরে দিন দিন করোনায় আক্রান্তর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। জেলায় একাধিক উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা সহ বিভিন্ন পেশার মানুষ আক্রান্ত হয়েছেন।

 গত ২৪ ঘণ্টায় জেলায় মোট পজিটিভ হয়েছেন ৩৮ জন। এরমধ্যে জেলা হাসপাতালে ৫ জন, সদর উপজেলায় ১৮ জন, মঠবাড়িয়ায় ১৫ জন ও নাজিরপুরে ৫ জন আক্রান্ত হয়েছে।

জেলায় এখন পর্যন্ত মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ১২ হাজার ৪৭৩টি। পজেটিভ ৫ হাজার ৫৪৮ জন। এখন পর্যন্ত হাসপাতালে রোগী ভর্তির সংখ্যা ৭৩৭ জন। সুস্থ রোগীর সংখ্যা ৫ হাজার ২১৭ জন। জেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে মোট ৮৩ জন

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD