1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০৭:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বরিশাল- ৪ আসনে ‘শাম্মী আহমেদ’ নৌকার মনোনীত হওয়ায় এলাকায় ‘আনন্দ মিছিল। ভাণ্ডারিয়া ভুবনেশ্বর নদ থেকে শিশুর লাশ উদ্ধার।। জেলা সরকারি চাকুরিজীবী কল্যান পরিষদ নির্বাচনে সামসুদ্দোহা সভাপতি ও সাদ্দাম হোসেন সম্পাদক। হিজলায় ঘূর্ণিঝড় মিধিলি’র তান্ডবে ফসলের ব্যপক ক্ষতি ।। তফসিলকে স্বাগত জানিয়ে হিজলায় আনন্দ মিছিল।। আসন্ন নির্বাচনকে সামনে রেখে ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা।। ডিজিটাল নিরাপত্তা মামলায় সীতাকুণ্ডে ছাত্রলীগ নেতা কারাগারে।। সিগারেট কোম্পানির অপতৎপরতা বন্ধে নলছিটিতে সংবাদ সম্মেলন।। বয়ঃসন্ধি কিশোরীদের সচেতনতায়” ফাতিহা’র চ্যাপ্টহার’ ফাউন্ডেশনের পথ চলা।। বিএনপি-জামায়াতের” সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে পিরোজপুরে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল।

বিএনপি-জামায়াতের” সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে পিরোজপুরে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল।

এইচ এম জুয়েল
  • আপডেট সময় : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৪১ বার পঠিত

বিএনপি.জামায়াতের সন্ত্রাস নৈরাজ্যের
প্রতিবাদে পিরোজপুরে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল।।

পিরোজপুর প্রতিনিধিঃ  বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, অগ্নিসংযোগ ও অবরোধের প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও অবস্থা কর্মসূচি পালন করেছে জেলা আওয়ামীলীগ ও এর অংগ সংগঠন।

আজ রোববার সকালে শহরের পুরাতন বাসস্টান্ডে অবরোধ প্রতিবাদে পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র হাবিবুর রহমান মালেকের নেতৃত্বে  বিক্ষোভ মিছিল ও  কর্মসূচি পালন করেছে জেলা আওয়ামীলীগ ও এর অংগ সংগঠন। এসময় আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিক্ষোভ মিছিল শেষ  পথ সভায় বক্তারা বলেন  বলেন, সারাদেশে বিএনপি-জামায়াতের সন্ত্রাসী বাহিনী নৈরাজ্য, অগ্নিসংযোগ, হরতাল ও অবরোধ করে দেশকে পঙ্গু করে দিতে চায়। শেখ হাসিনার নেতৃত্বে এ দেশের উন্ন্য়নের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চায়। তারা সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে পুলিশ সদস্যকে হত্যা করেছে। আমরা এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। হরতালের নামে পিরোজপুরে নৈরাজ্য, অগ্নিসংযোগ চালানোর চেষ্টা করা হলে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ মাঠে থেকে প্রতিহত করবে।

এছাড়াও জেলা আওয়ামীলীগের নেতা-কর্মীরা শহরের পুরাতন বাসস্ট্যান্ড, রানীপুর, আলামকাঠী বাইপাস মোড়, কৃষ্ণচুড়া মোড় সহ বিভিন্ন স্থানে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, অগ্নিসংযোগ ও অবরোধের সময় যে কোন নাশকতা ও সহিংসতা প্রতিরোধে অবস্থান কর্মসূচি পালন করেছে। এতে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অন্যদিকে বিএনপি জামাতের কোন নেতা কর্মীকে পিরোজপুর শহর ও এর আশে পাশে কোন অবরোধ কর্মসূচী করতে দেখা যায়নি। দূরপাল্লার যান চলাচল স্বাভাবিক রয়েছে। স্কুল কলেজ শিক্ষ প্রতিষ্ঠান, অফিস, আদালতে কার্যক্রম স্বাভাবিক রয়েছে। পিরোজপুর জেলা থেকে বিভিন্ন রুটে আন্তজেলা বাস চলাচল স্বাভাবিক রয়েছে। শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন রয়েছে।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD