1. admin@dainiktrinamoolsangbad.com : admin :
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

বাংলাদেশ বন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটি  সভাপতি: নাহিদ / সম্পাদক: জিয়াউর 

নিজস্ব প্রতিনিধি:-
  • আপডেট সময় : রবিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৯৭ বার পঠিত

বাংলাদেশ বন্ধু পরিষদের কেন্দ্রীয়

 সভাপতি: নাহিদ / সম্পাদক: জিয়াউর

নিজস্ব প্রতিনিধি:– স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন বাংলাদেশ বন্ধু পরিষদ বিবিপির ২৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে । শুক্রবার ৯ ফেব্রুয়ারি রাত ৯ টায় অনলাইন জূমেৱ মাধ্যমে সংগঠনের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয় । এ সময় প্রতিষ্ঠাতা সভাপতি নুর ইসলাম নাহিদ ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জিয়াউর রশিদকে নির্বাচিত করা হয় ।
এছাড়াও সাংগঠনিক সম্পাদক হিসেবে মোঃ ইয়াছিন মিয়া,সহ সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল মতিন, সহযোগী অর্থ বিষয়ক সম্পাদক মোঃ সাইদুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোঃ মিজানুর রহমান, দপ্তর সম্পাদক মোঃ রবায়েত ইসলাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অলকেশ চন্দ্র বিশ্বাস, শিক্ষা বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার দীপক রায়, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সাইদুর ইসলাম, স্বাস্থ ও চিকিৎসা বিষয়ক সম্পাদক মোঃ নুরুন্নবী, তথ্য গবেষণা ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ সেলিম মিয়া, নারী ও শিশু বিষয়ক সম্পাদক তানিয়া সুলতানা, সাহিত্য গ্রন্থাগার ও ক্রীড়া সম্পাদক মোঃ সাফায়েত হোসাইন, পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ জুম্মন আহামেদ, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ জাভেদ চৌধুরী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শান্তা ইসলাম ।
এদিকে সদস্য নির্বাচিত হলেন যারা : খাদিজা আক্তার, আলমগীর হোসাইন, সাগর আহমেদ, পলিমা জাহান, শিউলি আক্তার, লাভলী আক্তার, জাহন আলম, নাজমা আক্তার, মনা মিয়া । এসময় অনলাইন জুমে উপস্থিত ছিলেন সংগঠনটির বিভিন্ন জেলার সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন নেতৃবৃন্দরা ।

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২০ দৈনিক তৃণমূল সংবাদ
Theme Customized BY Theme Park BD